শিল্পী নওরীন বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শিল্পী নওরীন বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। পাত্র বন্ধু রেজওয়ান। ঢাকা সিটি কলেজে বিবিএ পড়ার সময় থেকেই রেজওয়ানের সঙ্গে পরিচয় ঘটে গায়িকা নওরীনের।

The artist naorin & married

শিল্পী নওরীন বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। ঢাকা সিটি কলেজে বিবিএ পড়ার সময়ই রেজওয়ানের সঙ্গে পরিচয় ঘটে গায়িকা নওরীনের। আর তখন হতেই তারা দুজন বন্ধু। এর মাঝে কেটে গেছে ৮ বছর। এ সময়ে দুজনের বন্ধুত্ব আরও গাঢ় হয়েছে। কিন্তু দুজন যে কোনো দিন বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তা ভাবেননি দুজনের কেওই। নওরীন ও রেজওয়ান দুজনেই ব্যস্ত ছিলেন নিজেদের ক্যারিয়ার নিয়ে। কিন্তু হঠাৎ বন্ধুর প্রস্তাবে সায় দিয়ে বন্ধুকেই বর হিসেবে গ্রহণ করলেন নওরীন।

The artist naorin & married-2

চার মাস আগে আংটি বদল হয় তাদের। গতকাল শুক্রবার সকালে বিয়ের কাজটিও সেরে নেন নওরীন ও রেজওয়ান। নওরীনের মিরপুরের বাসায় উভয় পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়।

নওরীনের বর রেজওয়ান আহমেদ সিদ্দিকী বর্তমানে ঢাকায় একটি বহুজাতিক প্রতিষ্ঠানে কর্মরত। গতকাল শুক্রবার সন্ধ্যায় ঢাকার মহাখালীতে রাওয়া কনভেনশন সেন্টারে আয়োজন করা হয় তাদের বিবাহোত্তর এক সংবর্ধনা অনুষ্ঠানের। অনুষ্ঠানের উভয় পরিবারের আত্মীয়স্বজন ছাড়াও শোবিজের অনেক ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতার প্রথম আসরের অন্যতম প্রতিযোগী নওরীন। এ পর্যন্ত তার দুটি একক অ্যালবাম কৃষ্ণচূড়া (২০০৭) ও চুপিসারে (২০১৫) প্রকাশিত হয়েছে। এগুলো হচ্ছে । তাছাড়া বেশ কয়েকটি মিশ্র অ্যালবাম ও চলচ্চিত্রের গানেও কণ্ঠ দিয়েছেন সুকণ্ঠী গায়িকা নওরীন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...