কোরআন পাঠ শিখছেন অভিনেত্রী ববিতা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলা চলচ্চিত্রের এক সময়ের খ্যাতিসম্পন্ন অভিনেত্রী ববিতা কোরআন পাঠ শিখছেন। তিনি বাসায় শিক্ষক রেখে বাংলায় অনুবাদ করে পবিত্র কোরআন শরীফ পাঠ করা শিখছেন।

Bobita-01

বাংলা চলচ্চিত্রের এক সময়ের ড্রিম গার্ল খ্যাত নায়িকা ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী ববিতা বর্তমানে বাসায় শিক্ষক রেখে বাংলায় অনুবাদ করে পবিত্র কোরআন শরীফ পাঠ করা শিখছেন বলে সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়।

এ বিষয়ে তিনি সংবাদমাধ্যমকে বলেছেন, ‘অভিনয় নিয়ে ব্যস্ত থাকার কারণে- সেভাবে কখনও কোরআন পড়ার সুযোগ হয়ে ওঠেনি। তাই এবার বাসায় শিক্ষক রেখে পবিত্র কোরআন শরীফ পাঠ করা শিখছি। ভালোভাবে যাতে কোরআন আয়ত্ত করতে পারি সেজন্য খুব মনোযোগ দিয়ে পড়ছি।’

সংবাদ মাধ্যমকে দেওয়া এক অভিমতে অভিনয়ের প্রসঙ্গ তুলতে ববিতা বলেছেন, ‘আমার অভিনীত শেষ ছবি ‘পুত্র এখন পয়সা ওয়ালা’ বলে যারা এ কথাগুলো তখন বলেছিল তারা আমার সঙ্গে কোন ধরনের কথাই বলেনি এ বিষয়ে। এগুলো ছিল নেহায়েত তাদের বানানো বক্তব্য। এখনও আমার অভিনয় করার ইচ্ছে রয়েছে। এখনও আমার কাছে ছবিতে অভিনয় করার জন্য অনেক প্রস্তাব আসে। তবে সব মা,ভাবী অথবা ছোট্ট কোন চরিত্রে অভিনয় করার জন্য। কিন্তু আমি সবসময়ই বলে আসছি যে, যদি আমাকে উপযুক্ত সম্মান দেওয়া হয় তাহলে আবারও চলচ্চিত্রে অভিনয় করবো।’

তবে অভিনয় নিয়ে ববিতা যায়ই ভাবুক না কেনো, সব কথার এক কথা হলো- তিনি পবিত্র কোরআন শরীফ পড়ার জন্য প্রশিক্ষণ নিচ্ছেন। এই বিষয়টি তাঁর ভক্তদের কাছে ভালো লেগেছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...