সেরা কুৎসিতের পুরস্কার পেলো এক কুকুর!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সেরা কুৎসিতের পুরস্কার পেলো এক কুকুর! ‘কোয়াজি মোদো’ নামের ১০ বছর বয়সী গাড়ল জাতের এই কুকুরটি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় একটি প্রতিযোগিতায় অংশ নেয়।

Awards received in one ugly dog

সেরা কুৎসিতের পুরস্কার পেলো এক কুকুর! ‘কোয়াজি মোদো’ নামের ১০ বছর বয়সী গাড়ল জাতের এই কুকুরটি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় একটি প্রতিযোগিতায় অংশ নেয়। পিটবুল ডাচ শেফার্ড শংকর জাতের ওই কুকুরটির মালিক পুরস্কার হিসেবে ১,৫০০ ডলার জিতে নেন।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, জন্মের সময় কুকুরটির শারীরিক সমস্যা থাকায় মোদোকে কুঁজো হয়ে চলতে হতো। সে কারণেই যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় একটি বিশেষ প্রতিযোগিতায় মোদো জিতে নিলো সেরা কুৎসিত পুরস্কারটি। গত শুক্রবার রাতে অনুষ্ঠিত এই প্রতিযোগীতায় ২৫টি কুৎসিত চেহারার কুকুরকে পরাজিত করে ‘কোয়াজি মোদো’ এই পুরস্কার জিতে নেয়।

উল্লেখ্য, মোদো’র মালিক তাকে দত্তক নেওয়ার আগে সে একটি পশু আশ্রয় কেন্দ্রে স্থান পায়। তার বায়োডাটাতে লেখা ছিল- ‘আমার আকৃতি দেখে, অনেকেই আমাকে হায়না ভেবে ভয় পায়। কিন্তু আমি আমার আচরণে কিছুদিনের মধ্যেই তাদের মন জয় করে নেই।’ দীর্ঘ ২৭ বছর ধরে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়ে আসছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...