The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মা বটে: প্রতিশোধ নিতে ৩ ছেলেকে খুন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এমন মাও পৃথিবীতে রয়েছে! যে মা নিজের তিন ছেলেকে খুন করেছে। তাও প্রতিশোধ নেওয়ার জন্য।

mother- 3 sons Murder

আর তাই প্রশ্ন এসে যায় যে, এটা কোন ধরনের প্রতিশোধ? একজন মা তার সন্তানকে বাঁচানোর জন্য নিজের জীবন বাজি রাখতেও পিছপা হন না। কিন্তু একজন মা কিভাবে তার তিন সন্তানকে খুন করেন? এমন একটি বিষয়ে ভেবে কূল-কিনারা করতে পারছেনা না পুলিশও। কারণ হলো নিজের ৩ সন্তানকে খুন করে পুলিশের কাছে সবকটি খুনের কথা আবার স্বীকারও করেছেন ওহায়োবাসিনী ব্রিটানি পিলকিংটন।

পিলকিংটন ছেলেদের খুনের কারণ হিসাবে পুলিশকে বলেছেন, ‘৩ ছেলের পর তাদের একটি মেয়ে হয়। কিন্তু মেয়ের প্রতি কোনো ভালোবাসাই ছিল না তার স্বামীর। মেয়েকে সব সময় অবহেলা করতেন। আর কিছুতেই ব্যাপারটা মেনে নিতে পারছিলেন না আমি।’

এমন এক পরিস্থিতিতে তিনি মানসিক অসুখেও ভুগতেন। অবশেষে একদিন সিদ্ধান্ত নেন, তিনি নিজের হাতে তিন ছেলেকে খুন করবেন। মেয়েকে বাঁচাতেই তিনি এই খুনগুলো করেছেন বলে পুলিশকে স্বীকারোক্তি দিয়েছেন ব্রিটানি পিলকিংটন।

পুলিশ বলেছে, ২০১৪ সালে পিলকিংটন প্রথম তার তিন মাসের ছেলেকে খুন করেন। তারপর চলতি বছরের এপ্রিলে তার হাতে খুন হয় ৪ বছরের পুত্র গাভিন। সবশেষে ৩নং ছেলে নোয়াকে খুন করে নিজের হত্যালীলা ইতি টানেন পিলকিংটন।

সবচেয়ে আশ্চর্যের বিষয় হচ্ছে, যার জন্য এতো খুন, সেই শিশুকন্যা হেলিন বর্তমানে হোমে। মার্কিন বিচারের নিয়ম অনুযায়ী, সম্ভবত সে হয়তো কোনো দিনই আর তার মাকে দেখতেই পাবে না!

উল্লেখ্য, সর্বশেষ খুন করার পর ব্রিটানি পিলকিংটন সব খুনের ঘটনা স্বীকার করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...