প্রতিহিংসা পরায়ণ ব্যক্তি জ্যান্ত কোবরা পাঠালেন স্ত্রীর সহকর্মীকে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রতিহিংসা পরায়ণ এক ব্যক্তি জ্যান্ত কোবরা পাঠালেন স্ত্রীর সহকর্মীকে! স্ত্রীর পুরুষ সহকর্মীটিকে উচিত শিক্ষা দিতেই স্বামী এমন কর্মটি করেছেন!

Cobra, colleague , VENGEANCE

তাও আবার অন্য কিছু নয়, জ্যান্ত সাপ! কিন্তু কেনো? এর কারণ হলো দীর্ঘদিন ধরে স্ত্রীর মুখে অন্য পুরুষের প্রশংসা সহ্য হচ্ছিল না স্বামীর। তাই এমন ব্যবস্থা।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, ওই নারী সহকর্মীর সঙ্গে চাকরি করেন ভারতের বেঙ্গালুরু বিদুৎ পর্ষদের ভিজিলেন্স বিভাগের কর্মী অ্যাঞ্জেলো কিথ ডি’সিলভা (৪০)। বাসায় ফিরে ওই নারী প্রায় সময় পুরুষ সহকর্মীর বিভিন্ন কাজের প্রশংসা করতেন নিজের স্বামীর নিকট। প্রতিদিন অন্য পুরুষের এতো প্রশংসা সহ্য হয়নি স্বামীর। তারপর তাকে উচিত শিক্ষা দিতে স্ত্রীর পুরুষ বন্ধুটিকে কুরিয়ারে করে দুইটি জ্যান্ত কোবরা পাঠিয়ে দেন।

ডি’সিলভা মঙ্গলবার কুরিয়ারে একটি বাক্স পান। বাক্স খুলতেই আতঙ্কে চিৎকার! ফোঁস করে ওঠেছে দুটি বিষধর সাপ। এমতাবস্থায় বাক্স ফেলেই পালান তিনি। পরে স্থানীয়রা দেখেন বাক্সের মধ্যে দুইটি কালো কুচকুচে কোবরা সাপ। তবে সাপ দুটি ডি’সিলভার কোনও ক্ষতি করতে পারেনি। ওই বাক্সটিতে একটি চিঠিও পাঠান তিনি। সেখানে একটি সতর্কবার্তা ছিল। তাতে বলা হয় তার স্ত্রী-হতে দূরে থাকতে!

তবে ডি’সিলভাও থেমে নেই তিনি বাক্স পেয়েই স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ সেটি এখন খতিয়ে দেখছে। পুলিশ বলেছে, এই কাজ যে করেছে তাকে গ্রেফতার করা হবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...