শিশুটি বিপত্তিতে: কারণ যমজের মধ্যে কোনটি তার বাবা! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শিশুটি সত্যিই বিপত্তিতে পড়েছে। এর কারণ হলো যমজের মধ্যে কোনটি তার বাবা! তা সে বুঝতে পারছে না! বাবা আর কাকা একই রকম দেখতে হওয়ায় এই বিপত্তি।

child & twin father

ছোট্ট একটি শিশু। বয়স হবে দেড় বছরও না। তারপরও নিজের বাবাকে সে ভালো করেই চিনতো এই শিশুটি। বাবাকে দেখলে ‘পাপা’ বলে ডেকে উঠতেই অভ্যস্ত ছিল শিশুটি। তবে একদিন হঠাৎ করেই তার সামনে কাকা এসে দাঁড়াতেই ঘটলো এক বিপত্তি!

এর একটি কারণ হলো তার কাকা যে হুবহু তার বাবার মতোই দেখতে! তাই কোনটা বাবা আর কোনটা তার কাকা, মানে চাচা, সেটা বারবারই গুলিয়ে যাচ্ছিল ছোট্ট শিশুটির। আসলে বাবা ও কাকা যমজ বলে তাদের চেহারা যে অবিকল একরকম।

আর কাণ্ড ঘটলো তখন যখন পালাবদল করে বাচ্চাটিকে কোলে নিতে শুরু করলো বাবা ও কাকা। আর দু’জনে কোল-বদল করার সময় তাকে জিজ্ঞাসা করলো, ‘বলো তো সোনা, কে তোমার বাবা?’ তাদের দু’জনের এই চালাকিতে সত্যিই বিভ্রান্তিতে পড়ে যায় ছোট্ট এই শিশুটি। কখনও সে কাকার কোলে চড়ে বাবার দিকে আঙুল তোলে, আবার কখনও বাবার কোলে বসে কাকাকে দেখিয়ে বলে, ‘এইটা বাবা’!

মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের এক বাসিন্দা মজার এই ভিডিওটি অনলাইনে ‘পোস্ট’ করার পর তা ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। তবে বাবা ও কাকা দুজনেই বিষয়টি বেশ উপভোগ করেন ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে।

দেখুন ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...