The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সাপের কামড় খেয়ে সেই সাপকেই কামড়ে খেলো এক যুবক!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কুকুর যদি মানুষের পায়ে কামড় দেয় তাহলে কি প্রতিশোধ নিতে সেই কুকুরকে আবার কামড়ে দেওয়া যায়? এবার এমনই একটি ঘটনা ঘটেছে। সাপের কামড় খেয়ে সেই সাপকেই কামড়ে খেলো এক যুবক!

A young man & snake

ঘটনাটি ঘটেছে ভারতের ঝাড়খন্ডে। সেখানকার এক উপজাতি তরুণ ক্ষেতে কাজ করছিল। এমন সময় বিষাক্ত একটি সাপ কামড় দেয় তাকে। সাপ তাকে কামড় দেওয়ায় চরমভাবে ক্ষেপে গিয়ে ওই তরুণ সাপটিকে চিবিয়ে খেয়ে ফেলেছে! এই ঘটনাটি ঘটে চলতি সপ্তাহে লোহারদাগা জেলার হারমু নামক গ্রামে।

ওই তরুণের নাম সুরেন্দ্র ওরাওন। ওই তরুণ সম্প্রতি ক্ষেতে কাজ করছিল। এমন সময় একটি বিষাক্ত সাপ কামড় দেয় তাকে। এ সময় সুরেন্দ্র আতঙ্কিত না হয়ে ওই সাপটি ধরে ফেলেন। তিনি ক্ষিপ্ত হয়ে সাপটির মাথা বাদ দিয়ে পুরো দেহটি চিবিয়ে খেয়ে ফেলেন। এ সময় শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকলে দ্রুত তিনি বাড়ি চলে যান। বাড়িতে গিয়ে স্বজনদের তিনি সাপের কামড়ের বিষয়টি খুলে বলার পর তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শনিবার চিকিৎসা শেষে হলে তাকে ছেড়ে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

এ বিষয়ে সুরেন্দ্র বলেছে, তিনি লোকজনের কাছে শুনেছেন যে, সাপে কামড় দিলে সঙ্গে সঙ্গে ও সাপটিকে খেয়ে ফেললে দেহে বিষক্রিয়া হয় না ও বেঁচে যাওয়া যায়।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...