The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এক ব্যক্তি বিমান হ্যাইজ্যাকারের সঙ্গে তুললেন সেলফি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক ব্যক্তি বিমান হ্যাইজ্যাকারের সঙ্গে তুললেন সেলফি! বিমান ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্ত ব্যক্তির সঙ্গে সেলফি তুলে সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে আলোড়ন সৃষ্টি করেছেন এক ব্রিটিশ বিমানযাত্রী।

With muggers selfie

ওই ব্রিটিশ তরুণ বিমানযাত্রী বেন ইন্নিস বলছেন, তিনি চেয়েছিলেন ছিনতাইকারীর শরীরে যে সুইসাইড ভেস্ট কিংবা আত্মঘাতী ডিভাইস বাঁধা ছিল তার আরও স্পষ্ট কিছু ছবি তোলার উদ্দেশ্যে নিয়েই তিনি ওই ছবি তুলতে আগ্রহী হয়েছিলেন। তিনি আরও দাবি করেছেন, তিনি এমন প্রতিকূল পরিবেশেও উৎফুল্ল থাকার যথাসাধ্য চেষ্টা করেছেন। ওই ছিনতাইকারী আত্মঘাতী বোমা হামলার হুমকি দিয়ে আলেকজান্দ্রিয়া হতে কায়রোর দিকে ছেড়ে যাওয়া বিমানটিকে সাইপ্রাসে অবতরণ করাতে বাধ্য করেন। পরে অবশ্য অভিযুক্ত সেইফ এলদিন মুস্তাফাকে আটক করার পর দেখা যায় যে, আত্মঘাতী বোমার বিষয়টি ছিল পুরোপুরি বানোয়াট।

যদিও ওই ছবিটি তুলে দিয়েছিলেন একজন বিমান কর্মী। তবে এই ছবিটিকেই নিজের এই যাবতকালের ‘শ্রেষ্ঠ সেলফি’ বলে মন্তব্য করেছেন বেন ইন্নিস। ওই আলোকচিত্রে দেখা যায় যে, ছিনতাইকারীর সঙ্গে বেশ হাসিখুশী মুখে দাঁড়িয়ে রয়েছেন বিমানের এই যাত্রী। পরে এই ছবিটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে দেখা দেয়।

উল্লেখ্য, মিশরের এমএস ১৮১ ফ্লাইটটি ৫৬ জন আরোহী নিয়ে আলেকজান্দ্রিয়া হতে কায়রো যাচ্ছিল। পথেমধ্যে সেইফ এলদিন মুস্তাফা বিমানটির গন্তব্য বদলে সাইপ্রাসে অবতরণ করাতে বাধ্য করেছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...