বিখ্যাত মটোরোলার নতুন সংস্করণ নিয়ে হৈ চৈ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মটোরোলার কথা নিশ্চয়ই মনে আছে। এক সময় এই মটোরোলার মোবাইল ছিল অনেকের কাছে জনপ্রিয়। কিন্তু বাজার প্রতিযোগিতায় নতুন নতুন কোম্পানির আবির্ভাব ঘটেছে।

Motorola's new version of famous

তবে আবারও কি ফিরে আসতে চলেছে মটোরোলার বিখ্যাত সেই রেজর ফ্লিপ ফোন? সামাজিক যোগাযোগের মাধ্যম ও প্রযুক্তি-বিষয়ক ওয়েবসাইটে এই ফোনের নতুন সংস্করণ নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা। কিন্তু মটোরোলার বর্তমান মালিক চীনের লেনোভো বলছেন ভিন্ন কথা।

মোবাইল ফোনের দুনিয়ায় ‘স্টাইলিশ’ ফোন হিসেবে একসময় খ্যাতি পেয়েছিল মটোরোলা ‘রেজর ফ্লিপ’ ফোনটি। ২০০৪ সালে বাজারে আসার পর ১৩ কোটি ‘রেজর ফ্লিপ’ ফোন বিক্রি করেছিল মটোরোলা। তবে মটোরোলার সেই সুদিন এখন আর নেই।

অনলাইনে সম্প্রতি মটোরোলার একটি ভিডিও উন্মুক্ত করা হয়। ওই ভিডিওটিতে মটোরোলার আইকনিক ফোনটির বৈশিষ্ট্য তুলে ধরা হয়। ওই ভিডিওটিকে ঘিরেই মূলত রেজর ফোনের নতুন সংস্করণের গুঞ্জন উঠেছিল। অবশ্য মটোরোলার বর্তমান মালিক লেনোভো এ ধরনের গুঞ্জন অস্বীকার করেছে।

আজ বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিসকোতে টেক ওয়ার্ল্ড সম্মেলনে নতুন এই মোবাইল ফোন উন্মুক্ত করবে লেনোভো। নতুন এই ফোনের মধ্যে একসময়ের জনপ্রিয় রেজর ফোনটি আসছে না বলেই দাবি করেছেন লেনোভোর এক কর্মকর্তারা।
অবশ্য লেনোভোর ওই কর্মকর্তারা বলেছেন, ৯ জুন দারুণ চমক আনবে লেনোভো, যা মোবাইল ফোনের ধারণাকে একেবারে বদলে দেবে। কী হতে পারে তাহলে? গুগলের প্রজেক্ট ট্যাংগোর সঙ্গে মিলে আধুনিক প্রযুক্তিসম্পন্ন একটি ডিভাইস আনতে পারে লেনোভো। তবে চমক দেখার জন্য ৯ জুন পর্যন্ত অপেক্ষা করা ছাড়া বিকল্প নেই।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...