এক হাজার ফুট উঁচুতে ঝুলতে ঝুলতেই বিয়ে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কতো রকমের সৌখিন বিয়ে রয়েছে। কেওবা ঘোড়ার গাড়িতে চড়ে বিয়ে করেন। আবার কেও হেলিকপ্টারে করে বিয়ে করেন। কিন্তু উঁচুতে ঝুলতে ঝুলতেই বিয়ে! এ আবার কেমন বিয়ে?

hanging marriage

জিনিউজ খবরে বলা হয়েছে, আকাশের এক প্রান্ত হতে উড়ে আসছেন বর।আর অন্যপ্রান্ত হতে মেঘের ভেলায় ভাসতে ভাসতে আসছেন কনে। তারপর দু’জনের মালা বদল, সিঁদুরদান, এভাবেই সম্পন্ন হলো বিয়ে!

যে দৃশ্যের কথা বলা হলো সেটি সিনেমায় দেখা যেতে পারে। অনেকটা সুপারম্যান কায়দায় সিনেমার নায়ক ও নায়িকার কতো প্রেমের দৃশ্যই তো বাস্তবে করে দেখতে ইচ্ছে করে। কিন্তু সবসময় সম্ভব হয় না।

ঘটনাটি আপনি শুনলে অবাক। তবে ভারতের মহারাষ্ট্রের কোলাপুরে এমনই একটি ঘটনা ঘটেছে। এক ফুট দুই ফুট নয়, রীতিমতো এক হাজার ফুট উঁচুতে দু’প্রান্ত হতে ভেসে এলেন বর ও কনে, বিয়ের মণ্ডপ রোপওয়ে।

সেই শুন্যের ওপরেই হলো শুভ দৃষ্টি, মালা বদল সবই হলো। বিয়ের এই কনে আসলে একজন পর্বতারোহী। পাহাড়ে পাহাড়ে চড়ে বেড়ান হাতের ময়লা সাফ করার মতো। এমন একজন পর্বাতারোহীর সঙ্গে নিজের বিয়েকে অবিস্মরণীয় করে রাখতেই এমন একটি কাণ্ড ঘটিয়েছেন ওই বর! বর ও কনের এমন অদ্ভুত বিয়ে দেখে সবাই তো হতবাক। এও কী সম্ভব!

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...