The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ফোনের সঙ্গে এবার সেলফি স্টিকও হচ্ছে স্মার্ট! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সেলফি নিয়ে মাতামাতির কোনো শেষ নেই। বাজারে পাওয়া যায় নানা রকম সেলফি স্টিক। ফোনের সঙ্গে সঙ্গে এবার সেলফি স্টিকও হচ্ছে স্মার্ট। ভিডিওটি দেখলেই বুঝতে পারবেন।

stick-with-selfie-smart-phones

এক কথায় বলা যায়, সেলফি-হোলিকদের জন্য সুখবর। স্মার্ট সেলফির মজা নিতে হলে আপনাকে কিনতে হবে এই স্মার্ট সেলফি স্টিক।

জানা গেছে, ড্রোন ও ক্যামেরা স্ট্যাবিলাইজেশন স্পেশালিস্ট কোম্পানি ডিজেআই নিয়ে এসেছে স্মার্ট সেলফি স্টিক অসমো মোবাইল হ্যান্ডস। আপনার স্মার্ট ফোনে যদি ভালো ফ্রন্ট ক্যামেরা থাকে এবং আপনি যদি সেলফি তুলতে ভালোবাসেন, তাহলে এই গ্যাজেটটি আপনার জন্য হবে আদর্শ।

stick-with-selfie-smart-phones-2

কেবলমাত্র স্টিল ছবিই নয়, মোবাইলের ইমেজ কোয়ালিটি যদি খুব ভালো হয়, তাহলে আপনার ফোনে শ্যুট করতে পারেন কোনও ইভেন্টও! এই সেলফি স্টিকের নয়া প্রযুক্তির কারণে এটি সাম্প্রতিককালের ভিডিও কোয়ালিটিকে অনেকটাই উন্নত করেছে। এটি ব্যাটারি-চালিত গ্যাজেট। একবার চার্জ দিলে প্রায় সাড়ে ৪ ঘন্টা চার্জ থাকবে।

তারসঙ্গে রয়েছে বিভিন্ন মাপের এক্সটেনশন। সেলফি স্টিকের পাশাপাশি অসমো মোবাইল লাগানো যাবে ট্রাইপডে। একেবারে ডিএসএলআর ক্যামেরার মতোই শ্যুটিং করা যাবে এই সেলফি স্টিক-এর মাধ্যমে। এরসঙ্গে রয়েছে একটি ‘বেস’ যার মাধ্যমে মোবাইলটি টেবিলে রেখে ভিডিও কলও করা সম্ভব। এটির দাম প্রায় ২০,০০০ টাকার মতো।

দেখুন ভিডিওটি
https://www.youtube.com/watch?v=44yUULLaCHM

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...