বিশ্ব ইজতেমার জন্য ৫০টি বাস দিলেন ডিপজল!

এবারের ইজতেমার যাত্রীদের আসা-যাওয়ার জন্য ডিপজল এন্টারপ্রাইজের পক্ষ হতে বিনামূল্যে ৫০টি বাস দেবেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এ বছর বিশ্ব ইজতেমার ১ম পর্ব আজ (শুক্রবার) শুরু হয়েছে। বিশ্ব ইজতেমার জন্য ৫০টি বাস দিলেন দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ডিপজল।

২০১৮ সালের বিশ্ব ইজতেমার ১ম পর্ব ১২ হতে ১৪ জানুয়ারি। ২য় পর্বের ইজতেমা হবে পরের সপ্তাহে ১৯ হতে ২১ জানুয়ারি। ইজতেমার প্রতি পর্বের শেষ দিন আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে।

এবারের ইজতেমার যাত্রীদের আসা-যাওয়ার জন্য চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল নিজস্ব প্রতিষ্ঠান ডিপজল এন্টারপ্রাইজের পক্ষ হতে বিনামূল্যে ৫০টি বাস দেবেন।

মনোয়ার হোসেন ডিপজল বলেন, ‘আমি খুবই দুঃখিত যে এই বছর আমাকে একসঙ্গে ৮৮টি বাস বিক্রি করে দিতে হয়েছিল। তাই খুব বেশি বাস এবারের ইজতেমায় দিতে পারছি না। এবার আমি ৫০টি বাস দিতে পারবো। সেজন্য আমার নিজেরও মন খারাপ, আরও বেশি বাস দিতে পারলে খুব ভালো হতো।’

ডিপজল বলেন, ‘আপনাদের দোয়ায় এখন আমি ভালো আছি। আপনারা দোয়া করেছেন বলেই আল্লাহ আমাকে সুস্থ করেছেন। আমার সামর্থ অনুযায়ী আল্লাহ’র রাস্তায় যতোটুকু সম্ভব কাজ করে যাবো। আমি আল্লাহর কাছে সবসময় শুকরিয়া আদায় করি।’

উল্লেখ্য, দেড় মাসের বেশি সময় ধরে সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা শেষে নভেম্বরে দেশে ফিরেছেন ডিপজল। বর্তমানে অনেকটাই সুস্থ আছেন তিনি। এর আগেও বিশ্ব ইজতেমায় তিনি ১৯৫টি বাস দিয়েছিলেন। যে কারণে দেশের দূর দূরান্তের অসংখ্য মুসল্লি উপকৃত হন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...