গ্রামীন ইউনিক্লো দারাজের সঙ্গে চুক্তিবদ্ধ হলো

জাপানের শীর্ষ ব্র্যান্ড ইউনিক্লো ২০১০ সালের সেপ্টেম্বর মাসে বাংলাদেশে ইউনিক্লো সোশ্যাল বিজনেস নামে সর্বপ্রথম যাত্রা শুরু করে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে দেশের বৃহত্তর অনলাইন শপিং ওয়েবসাইট দারাজ ডট কম (daraz.com.bd) -এর সঙ্গে চুক্তিবদ্ধ হলো ফ্যাশন ব্র্যান্ড‘গ্রামীন ইউনিক্লো।

জানা গেছে, জাপানের শীর্ষ ব্র্যান্ড ইউনিক্লো ২০১০ সালের সেপ্টেম্বর মাসে বাংলাদেশে ইউনিক্লো সোশ্যাল বিজনেস নামে সর্বপ্রথম যাত্রা শুরু করে। বর্তমানে বাংলাদেশে গ্রামীন ইউনিক্লোর মোট ১৪টি স্টোর রয়েছে। ক্রেতারা বর্তমানে গ্রামীন ইউনিক্লো পণ্য বাসায় বসেই দারাজ ওয়েবসাইট (daraz.com.bd) হতে কিনতে পারবেন।

বনানীতে দারাজ বাংলাদেশ লিমিটেডের সদর দপ্তরে অনুষ্ঠিত হয় এই সংক্রান্ত চুক্তি স্বাক্ষর। গ্রামীন ইউনিক্লো’র ম্যানেজিং ডিরেক্টর নাজমুল হক ও দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদুল হক এই চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

গ্রামীন ইউনিক্লো-এর পক্ষে এই সময় উপস্থিত ছিলেন- হেড অফ মার্চেন্ডাইজিং এবং প্রোডাকশন-নিশিমুরা মিতসুয়ো, মার্কেটিং ম্যানেজার- মো. শরিফুল ইসলাম, হেড অফ ই-কমার্স ডিভিশন-মেহেদী ফাকিদ হোসেইন প্রমুখ। দারাজ বাংলাদেশের পক্ষ হতে উপস্থিত ছিলেন হেড অফ কমার্শিয়াল-ফুয়াদ আরেফিন, হেড অফ অ্যাকুইজিশন- দিবাকর দে শুভ, সিনিয়র এক্সিকিউটিভ অফ স্ট্র্যাটিজিক প্ল্যানিং-অমিতাভ চক্রবর্তী।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদুল হক বলেন, আমরা বরাবরই গ্রাহকদের সন্তুষ্টির লক্ষ্যে কাজ করে চলেছি। গ্রামীন ইউনিক্লো-এর সঙ্গে চুক্তির কারণে, আমাদের ব্র্যান্ডেড ফ্যাশন পণ্যের সংখ্যা আরও বৃদ্ধি পেলো। খবর বিজ্ঞপ্তি’র।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...