দুই বোনের গল্পে অপু ও মাহিয়া

এটা জাস্ট একটা ইচ্ছার কথা বলা হলো

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার দুই বোনের গল্পে নিজেকে তুলে ধরতে চান বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। তিনি অপু বিশ্বাসকে সঙ্গে নিয়ে কাজ করার ইচ্ছা ব্যক্ত করেছেন।

ঢাকাই চলচ্চিত্রের দুই জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ও মাহিয়া মাহি এবার একসঙ্গে সিনেমায় কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন মাহিয়া মাহি।

আগেও বেশ কয়েকবার অপু বিশ্বাসের সঙ্গে একই সিনেমায় অভিনয়ের ইচ্ছে প্রকাশ করেন মাহি। আবারও তেমনটা জানিয়েছেন।

নায়িকা মাহি সম্প্রতি ফেসবুকে লেখেন, ‘গল্পটা হবে দুই বোনের। এক বোন আমি ও অন্য বোন অপু বিশ্বাস।’ মাহির এমন স্ট্যাটাসে অনেকেই ভেবেছিলেন এবার বোধহয় তারা পর্দা ভাগাভাগি করতে চলেছেন।

তবে ভুল বোঝাবুঝির আশঙ্কা থেকে মন্তব্যের ঘরেই মাহি বিষয়টি স্পষ্ট করেন বলেছেন। তিনি বলেছেন, ‘এই রকম কোনো সিনেমা হচ্ছে না। এটা জাস্ট একটা ইচ্ছার কথা বলা হলো।’ এখন শুধু দেখার বিষয় মাহির ইচ্ছা পূরণ করতে কোনো প্রযোজক ও নির্মাতা এগিয়ে আসেন কিনা!

মাহি বর্তমানে ‘মনে রেখো’র গানের শুটিংয়ে নেপালে অবস্থান করছেন। এই সিনেমায় তার নায়ক কোলকাতার বনি সেনগুপ্ত। এছাড়াও তার হাতে রয়েছে ডজনখানেক সিনেমা।

অপরদিকে অবসর কাটাতে সম্প্রতি ভারতের পশ্চিমবঙ্গে গেছেন অপু বিশ্বাস। ওইদিন শাকিব খানের ‘ভাইজান এলো রে’ সিনেমার সেটে হাজির হয়ে আলোচনার জন্ম দেন অপু। বিরতির পর সম্প্রতি কানাগালি, শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ এবং নাম ঠিক না হওয়া একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন অপু বিশ্বাস। তিন সিনেমাতেই তার নায়ক হলেন বাপ্পী চৌধুরী।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...