The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

উনি আমার বাবার বয়সী, ভুল হলে ক্ষমা চাইতেই পারি : পপি

আমাদের দেশের প্রধানমন্ত্রীও একজন নারী। আমি মনে করি নারীর প্রতি সম্মান রেখেই কথা বলা উচিত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মেকআপের ছবি প্রকাশের ঘটনায় বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলা এবং এটিএন নিউজের চেয়ারম্যান মাহফুজুর রহমানের বিদ্বেষপূর্ণ বক্তব্যের জবাব দিয়েছেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি।

উনি আমার বাবার বয়সী, ভুল হলে ক্ষমা চাইতেই পারি : পপি 1

মাহফুজুর রহমান তার গালে মেকআপ করে দিচ্ছেন- এমন একটি ছবি তিনি প্রকাশ বা ছড়িয়ে দেননি বলে দাবি করেছেন সাদিকা পারভীন পপি।

ড. মাহফুজুর রহমানের কথার পরিপ্রেক্ষিতে পপি বলেন, ‘ওনি আমার বাবার বয়সী, আমি যদি ভুলও করে থাকি তাহলে আমি ক্ষমা চাইতেই পারি। তবে আমি কোনো ভুল করিনি। আমি জানিনা কেনো ওনি এই কথাগুলো বলছেন। আমাদের দেশের প্রধানমন্ত্রীও একজন নারী। আমি মনে করি নারীর প্রতি সম্মান রেখেই কথা বলা উচিত। আমি বলবো ওনার এই কথা একেবারেই ভিত্তহীন। আল্লাহ ওনার হেদায়েত দান করুন।’

উল্লেখ্য, কিছু দিন পূর্বে সিনেমার শুটিংয়ের জন্য এফডিসিতে মেকআপ করছিলেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। হঠাৎ সেই সেটে হাজির হন মাহফুজুর রহমান। মেকআপম্যান ঠিকমতো মেকআপ করতে না পারায় মাহফুজুর রহমান নিজেই পপির মেকআপ ঠিক করে দেন সেই সময়।

ওই ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে অনলাইন মাধ্যমগুলোতে। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় ওই ছবিটি। বিষয়টি নিয়ে হাস্যরসের সৃষ্টি হয়।

উনি আমার বাবার বয়সী, ভুল হলে ক্ষমা চাইতেই পারি : পপি 2

উল্লেখ্য, ৪ ফেব্রুয়ারি রাজধানীর কারওয়ানবাজারে এটিএন বাংলার কার্যালয়ে ‘সময় ও অসময়ের গল্প’ সিরিজের নাটকের সংবাদ সম্মেলনের সময় বিষয়টি নিয়ে কথা বলেন মাহফুজুর রহমান। এটিএনের ত্রি-সীমানায় না দেখি বলে হুঁশিয়ারী উচ্চারণ করেন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...