The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

চম্পা ও অরুণা বিশ্বাস দুই দশক পর চলচ্চিত্রে এক সঙ্গে

চলচ্চিত্রের এই দুই জনপ্রিয় অভিনেত্রী ‘শান’ নামে একটি চলচ্চিত্রে মায়ের ভূমিকায় অভিনয় করছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক সময়ের জনপ্রিয় দুই অভিনেত্রী চম্পা এবং অরুণা বিশ্বাস। প্রায় ২০ বছর পূর্বে, শিবলী সাদিকের ‘ত্যাগ’ সিনেমাতে একসঙ্গে অভিনয় করেছিলেন। তারপর আর কোনো সিনেমাতে একসঙ্গে দেখা যায়নি। প্রায় দুই দশক পর আবারও একসঙ্গে তাদের দেখা যাবে।

চম্পা ও অরুণা বিশ্বাস দুই দশক পর চলচ্চিত্রে এক সঙ্গে 1

সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, চলচ্চিত্রের এই দুই জনপ্রিয় অভিনেত্রী ‘শান’ নামে একটি চলচ্চিত্রে মায়ের ভূমিকায় অভিনয় করছেন। সম্প্রতি রাজধানীর উত্তরার একটি শুটিং বাড়িতে এই চলচ্চিত্রটির দৃশ্যধারণ শুরু হয়েছে।

এই চলচ্চিত্রটির পরিচালক এম এ রাহিম সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘শান’ সিনেমায় নায়ক হিসেবে থাকছেন সিয়াম আহমেদ। তার মায়ের চরিত্রে দেখতে পাওয়া যাবে চম্পাকে। অপরদিকে নায়িকা হিসেবে এই চলচ্চিত্রটিতে থাকছেন পূজা চেরী। অপরদিকে তার মায়ের ভূমিকায় থাকছেন অরুণা বিশ্বাস।

এই চলচ্চিত্রটি সম্পর্কে চম্পা বলেছেন, ‘সত্যিই অনেক দিন পর আবার একসঙ্গে কাজ করছি। তাই বেশ ভালো লাগছে। শুটিংয়ের ফাঁকে বেশ জমিয়ে আড্ডা দেওয়া হচ্ছে।’

অরুণা বিশ্বাস বলেছেন, ‘চম্পা আপার কথা শুনেই এই কাজটি করতে আগ্রহী হয়েছি। তার সঙ্গে বহু বছর পর আবার একই সিনেমায় কাজ করছি, দারুণ ভালো লাগছে আমার। তাছাড়া এই চলচ্চিত্রটিতে আমাদের দুজনের চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ চরিত্র। আশা করছি, এই চলচ্চিত্রটির দর্শকদেরও ভালো লাগবে।’

উল্লেখ্য, ‘শান’ চলচ্চিত্রটির প্রধান তিন চরিত্রে অভিনয় করছেন সিয়াম, পূজা চেরি এবং তাসকিন রহমান। এই চলচ্চিত্রটির গল্প লিখেছেন আজাদ খান। কুইক মাল্টিমিডিয়ার প্রযোজনায় এই চলচ্চিত্রটির পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...