প্রাক্তণ বলিউড হট জুটি বিপাসা বসু – জন আব্রাহামের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কও নেই?

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ বলিউডের সেক্সসিম্বল অভিনেত্রী বিপাশা বসু আর হট লুকের জন আব্রাহামের মধ্যে যে গভীর সম্পর্ক ছিলো তা কে না জানে। তাদের দীর্ঘ আট বছরের সম্পর্ক ২০১১ সালে ভেঙ্গে যায়, এরপরে তাদের তেমনভাবে এক সাথে দেখা যায়নি, তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নেই সেটা স্পষ্ট, কেন নেই সে সম্পর্কে আজ আপনাদের জানাব।


John Abraham and Bipasha Basu

সম্পর্ক বিচ্ছেদের সময় বিপাসা বসু বলেছিলেন জন আব্রাহাম তার সাথে প্রতারণা করেছেন কিন্তু জন আব্রাহাম তাদের সম্পর্কের ব্যাপারে কোন কথা বলেন নি, চুপ ছিলেন। এর মধ্যে অনেক সময় পেরিয়ে গেছে দুইজনই তাদের জীবন এবং ক্যারিয়ার নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

কিন্তু অদ্ভুত ব্যাপার হচ্ছে, সেলিব্রেটিদের অথবা সাধারণ মানুষদের প্রেমের সম্পর্ক বিচ্ছেদ হলেও প্রত্যেকেই নিজেদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখে। কিন্তু তাদের মধ্যের গভীর প্রণয় ভেঙ্গে যাওয়ার পর তারা সেরকম কিছু করেন নি বরং তাদের কখনও এক সাথে দেখা যায়নি, উল্টো গুজব ছিলো পাবলিক প্লেসে তারা একে অপরকে এড়িয়ে চলেন।

সম্প্রতি টাইমস অব ইন্ডিয়ার একটি রিপোর্ট থেকে জানা যায়, সম্প্রতি জনপ্রিয় একটি রেস্তোরা-বারে গিয়েছিলেন জন আব্রাহাম। তিনি সেখানে দেখতে পান বিপাশা বসুকে, বিপাশা তার কয়েকজন বন্ধুর সাথে বসেছিলেন|

প্রত্যক্ষদর্শীর মতে, জন একটা ফোন করতে করতে তড়িঘড়ি করে রেস্তোরা থেকে বের হয়ে যান, সম্ভবত বিপাসার সাক্ষাৎ এড়াতে চেয়েছিলেন। জনের আচরণ দেখে মনে হয়েছে, বিপাসাকে দেখে খুশী হতে পারেন নি বরং সে অপ্রস্তুত হয়ে পড়েছিলেন।

মুভি ইন্ডাস্ট্রির তাদের কয়েকজন বন্ধু বলেছেন, তাদের সম্পর্ক ছিলো দীর্ঘ আট বছরের, একত্রে সময় কাটিয়েছেন প্রচুর! তাদের ভিতরের অনুভুতি হয়তো গভীর এবং বিচ্ছেদের তিক্ততাও প্রচুর। ফলশ্রুতিতে তাদের মধ্যে স্বাভাবিক বন্ধুত্ব আবার গড়ে না উঠাই স্বাভাবিক।

হট লুকের অভিনেতা জন আব্রাহাম এখন নতুন প্রেমে মজেছেন, প্রেমিকার নাম প্রিয়া রাঞ্চাল যিনি বাইরে পড়াশোনা করছেন। এই সম্পর্কেরও পরিণতি অর্থাৎ বিয়ের কোন লক্ষণ পাওয়া যায়নি। এক্ষেত্রে দর্শক এবং সিনেমাপ্রেমীদের অপেক্ষা ছাড়া কোন উপায় নেই।

তথ্যসূত্রঃ টাইমস অফ ইন্ডিয়া

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...