The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বিশ্বের কয়েকটি বিস্ময়কর সুইমিং পুল সম্পর্কে জানুন

সুইমিং পুল শব্দটা ক্ষেত্র বিশেষে বেশ ‘বিলাস বহুল’ বলা যায়৷ তবে সুইমিং পুল ঠিক কেমন হবে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সুইমিং পুল শব্দটা ক্ষেত্র বিশেষে বেশ ‘বিলাস বহুল’ বলা যায়৷ তবে সুইমিং পুল ঠিক কেমন হবে? বিশ্বজুড়ে এমন কতোগুলো পুল রয়েছে যা সত্যিই বিস্ময়ের!

বিশ্বের কয়েকটি বিস্ময়কর সুইমিং পুল সম্পর্কে জানুন 1

সুইমিং পুল শব্দটা ক্ষেত্র বিশেষে বেশ ‘বিলাস বহুল’ বলা যায়৷ তবে সুইমিং পুল ঠিক কেমন হবে? বিশ্বজুড়ে এমন কতোগুলো পুল রয়েছে যা সত্যিই বিস্ময়ের!

ইনফিনিটি সুইমিং পুল

সিঙ্গাপুরের মেরিনা বে-তে একটি বিলাসবহুল হোটেলের ৫৭ তলায় রয়েছে এই সুইমিং পুলটি। মাথার উপরে আকাশের নীল রং পুলের পানিটাকেও নীলাভ করে তুলেছে। পুল হতে মেরিনা বে-র সূর্যাস্ত দেখা যায়।

উবাদ হোটেল

মেরিনা বে হতে যদি সূর্যাস্ত দেখে মন না ভরে, তাহলে চলে আসতে পারেন উবাদ হোটেলে। ইন্দোনেশিয়ার বালিতে অবস্থিত এই হোটেলের সুইমিং পুল বিশ্বের অন্যতম মনে গেঁথে যাওয়া মতো একটি সুইমিং পুল। বৃষ্টি অরণ্যের উপরে এই হোটেলের দোতলা পুলও পাবেন আপনি।

রেঠি রাহ

সাদা বালি এবং প্রবাল দিয়ে তৈরি প্রাকৃতিক পুল হলো এই রেঠি রাহ। প্রবালের প্রাচীর সমুদ্র হতে আলাদা করে দিয়েছে এই পুলকে। বর্তমানে মালদ্বীপের রেঠি রাহ হোটেলের মালিকানায় রয়েছে এই সুইমিং পুলটি।

ভায়োলিন সুইমিং পুল

মিউজিসিয়ানদের অন্যতম পছন্দের হলো এই সুইমিং পুলটি। তার একমাত্র কারণ হলো আকার। ঠিক একটা আস্ত ভায়োলিনের মধ্যে যেনো ডুব দেওয়া যাবে। নিউ ইয়র্কের এই সুইমিং পুলটি ব্যক্তিগত। এক ব্যাংকার এই সুইমিং পুলটি এটি বানিয়েছেন।

গোল্ড এনার্জি পুল

এটি ঠিক যেনো চোখ ঝলসানো ব্যাপার। পুলের পানির দিকে তাকালে ঝলসে উঠবে আপনার চোখ। সোনার মতো ঝকঝকে তার পানি। তিব্বতের লাসা শহরে সেন্ট রেগিস হোটেলে রয়েছে এই সুইমিং পুলটি। পুলটির নীচে রয়েছে ১৪ ক্যারাটের সোনার টাইলস বিছানো! তাই পানিতেও তার প্রতিফলন হয়েছে।

ওবেরয় উদয়ভিলা

রাজস্থানের উদয়পুরে রয়েছে এই রাজকীয় ভিলাটি। ভিলার বাইরের দিকে রয়েছে বিশালাকার উন্মুক্ত সুইমিং পুল। পুলে সাঁতার কাটতে কাটতেই উপভোগ করতে পারবেন চারপাশের দৃশ্যাবলী।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...