‘বেশরম’ মুভির নায়ক রণবীর কাপুর ‘লুটেরা’ মুভি দেখলেন ক্যাটরিনা কাইফের সাথে!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ বলিউডের সবচেয়ে আলোচিত রোমান্টিক জুটি রণবীর কাপুরক্যাটরিনা কাইফ তাদের প্রণয় নিয়ে সবসময়ই লুকোচুরি খেলেন, সাংবাদিকদের ক্যামেরাও এড়িয়ে চলেন। তবে মিডিয়াও তাদের পিছু ছাড়েন না, সম্প্রতি একসাথে ‘লুটেরা’ মুভি উপভোগ করতে গিয়ে এক আলোকচিত্রীর ক্যামেরায় ধরা পড়লেন রণবীর ও ক্যাটরিনা।


katrina-18_071612114451

পরিচালক বিক্রমাদিত্যের মুভি ‘লুটেরা’ দেখতে ক্যাটরিনার গাড়িতে চেপে ঐ মুভির একটি প্রদর্শনীতে হাজির হয়েছিলেন তারা। পুরাতন আমলের রোমান্স নিয়ে মুভিটি সম্পর্কে জানতে পড়ুন দি ঢাকা টাইমসের খবর বলিউড সুন্দরী সোনাক্ষী সিনহা ও অভিনেতা রণবীরের পুরাতন আমলের রোমান্স ‘লুটেরা’ ছবিতে!

মুভির স্ক্রিনিয়ের সময় তারা সাংবাদিক এবং আলোকচিত্রীদের উপস্থিতি টের পান এবং মুভি শেষ হওয়ার পূর্বে বিক্রমাদিত্যকে ফোন করেন তারা। তারপর বিক্রমাদিত্যের সহযোগিতায় তার গাড়িতে করে থিয়েটার ত্যাগ করেন এবং ক্যাটরিনা ঐ জায়গা ত্যাগ করেন নিজের গাড়িতে।

সাংবাদিক এবং তাদের এই ইদুর দৌড় খেলা মিডিয়াতে বেশ আলোচনার জন্ম দিয়েছে। কিছুদিন পূর্বেও এই রোমান্টিক জুটি একসঙ্গে ছুটিতে স্পেনের ইবিজা দ্বীপের মনোরম পরিবেশে অভিসার কাটাতে গিয়েছিলেন ছিলেন তারপর সেখান থেকে ফেরার পথে সাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়ে এ জুটি। এ ঘটনা বিস্তারিত জানতে দি ঢাকা টাইমসের খবরে স্পেনে গোপন অভিসারে মগ্ন ছিলেন রণবীর কাপুর – ক্যাটরিনা কাইফ! চোখ রাখুন।

besharam--first-look

এদিকে রণবীর কাপুর বর্তমানে বেশরম মুভির শুট্যিং এ ব্যস্ত রয়েছেন, এই মুভির ট্রেলার মুক্তির সম্ভাব্য তারিখ ২ আগস্ট,২০১৩। এই মুভিতে তাকে তার বাবা মা ঋষি কাপুর এবং নিতু সিং এর সাথে দেখা যাবে। মুভিটির পরিচালক অভিনভ কাশপের সাথে রণবীরের দীর্ঘ আলোচনার পর আগস্টের ২ তারিখে ট্রেলার মুক্তির তারিখ নির্ধারিত হয়। আর ক্যাটরিনা ব্যস্ত আছেন ধুম থ্রিব্যাং ব্যাং মুভি নিয়ে।

তথ্যসূত্রঃ ইন্ডিয়া টুডে, ওয়ান ইন্ডিয়া 

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...