The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার অনন্ত জলিলের ছবিতে থাকছেন হিরো আলম

সম্প্রতি নতুন এই ছবিতে ইমন ও হিরো আলম চুক্তিবদ্ধও হয়েছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অভিনয়ের পাশাপাশি একজন ব্যবসায়ী ও চলচ্চিত্র প্রযোজক চিত্রনায়ক অনন্ত জলিল। অপরদিকে সোশ্যাল মিডিয়ার বহুল আলোচিত নাম হিরো আলম। তাকে এবার দেখা যাবে অনন্ত জলিলের ছবিতে।

এবার অনন্ত জলিলের ছবিতে থাকছেন হিরো আলম 1

জানা যায়, অনেক আগেই হিরো আলমকে নিয়ে ছবি নির্মাণের ঘোষণা দেন অনন্ত জলিল। সএবার সেই কথা রাখলেন অনন্ত জলিল। অনন্ত জলিল এই পর্যন্ত তার প্রযোজিত সবগুলো ছবিতেই নায়ক হয়েছেন। তবে এবারই ঘটছে তার ব্যতিক্রম ঘটনা। অনন্তর প্রযোজিত নতুন ছবির মূল নায়ক হবেন চিত্রনায়ক ইমন।

সম্প্রতি নতুন এই ছবিতে ইমন ও হিরো আলম চুক্তিবদ্ধও হয়েছেন। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলেই শুরু হবে এই ছবির শুটিং। এমনটিই একটি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন অনন্ত জলিল।

জানা যায়, অনন্তর পরবর্তী ছবির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করতে চলেছেন হিরো আলম। তবে ছবির নায়িকা ও পরিচালক কে থাকবেন সেটি এখনে জানানো হয়নি। দুই-এক দিনের মধ্যেই বিস্তারিত জানানো হবে।

হিরো আলমকে ছবিতে নেওয়া সম্পর্কে অনন্ত জলিল এক সাক্ষাৎকারে আগেই জানিয়েছিলেন যে, হিরো আলম বর্তমানে একটা পর্যায়ে চলে গেছে। তাকে মোটেও ছোটখাট চরিত্রে নেওয়া যাবে না। তাকে বড় কোনো চরিত্রেই কাস্ট করা হবে।

এই বিষয়ে হিরো আলম বলেন, ‘অনন্ত জলিল ভাই আমার খুব পছন্দের একজন মানুষ। তিনি কথা দিয়েছেন ও কথা রেখেছেনও। আমাকে এমন একটি চরিত্রে কাস্ট করা হবে, সেটি দেখলে সবাই অবাক হয়ে যাবেন। শীঘ্রই বিষয়টি সবাইকে জানানোও হবে।

উল্লেখ্য যে, ২০১৭ সালের ১১ আগস্ট হিরো আলম অভিনীত প্রথম সিনেমা ‘মার ছক্কা’ মুক্তি পেয়েছিলো। তারপর ‘সাহসী হিরো আলম’ নামে আরও একটি ছবিতে অভিনয় করেছেন হিরো আলম।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...