এন্ড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য সেরা ৮ অ্যাকশন গেমস!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ এন্ড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারীরা যারা নিজেদের ডিভাইসে গেমস খেলতে পছন্দ করেন তাদের জন্য আজকের এই প্রতিবেদন বিশ্বের সেরা ৮টি এড্রয়েড অ্যাকশনধর্মী গেমসের বিষয়ে বিস্তারিত এবং ডাউনলোড লিঙ্ক দেয়া হল।


nova_Fotor_Collage_Fotor

১। Frontline Commando

commando

এটি একটি অসাধারণ শুটার গেমস, সর্বশেষ আপডেট এসেছে ২০১৩ সালের অক্টোবর ২৭ তারিখে, এর সাইজ ১৫৪ মেগাবাইটস। এটির সর্বশেষ ভার্সন হচ্ছে ৩.০.৩, যেকোনো ২.১ এর উপরের এন্ড্রয়েড ভার্সনের ব্যবহারকারীরা এই গেমস ডাউনলোড করে নিতে পারবেন।

এটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

২। N.O.V.A 3

nova

N.O.V.A. 3 – Near Orbit নামের এই গেমস অনেক স্মুথ এবং দ্রুতগতির, এটি একটি শুটার এবং অ্যাকশন ধর্মী গেমস। এই গেমস ডাউনলোড করতে হলে আপনাকে অবশ্যই ২ গিগাবাইটস মেমেরি খালি রাখতে হবে। এর সর্বশেষ ভার্সন বাজারে আসে ২০১৩ সালের ২৭ নভেম্বরে।

এটি ডাউনলোড করতে হলে এখানে ক্লিক করুন।

৩। Contract Killer 2

contract

দ্রুত গতির চিত্রাকর্ষক এই অ্যাকশন ধর্মী গেমস খেলতে গেলে আপনি পাবেন অসাধারণ কিছু অনুভূতি, একই সাথে বিভিন্ন ধাপে পয়েন্ট সংগ্রহের মাধ্যমে আপনি আপনার শক্তি বৃদ্ধি সহ আরও অনেক কাজ করতে পারবেন। এটি সর্বশেষ আপডেট করা হয় ২০১৩ সালের ২৭ অক্টোবর। এর জন্য ২.১ এন্ড্রয়েড এর উপরের ভার্সন লাগবে।

এটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

৪। Shadowgun

shadowgun1-e1353068807840

এটিও একটি অ্যাকশন এবং শুটিং গেমস, এটি বাজারে নিয়ে আসার কিছুদিনের মাঝে এটি তুমুল জনপ্রিয়তা পায়। এর সর্বশেষ ভার্সন ২০১৩ এর জুলাই মাসে বাজারে আসে। এটি আক্টি হাই ডেফিনেশন গেমস।

আপনি এটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

৫। Max Payne Mobile

max

হাই ডেফিনেশান এই গেমস আপনি খেলতে গেলে ভালোই আনন্দ পাবেন, এর সাউন্ড এবং ভিউজাল এফেক্ট অসাধারণ, এটি অ্যাকশন ধর্মী একটি গেমস একই সাথে এখানে বিভিন্ন পর্বে আপনি পাবেন নতুন নতুন আকর্ষণ। এটি বিভিন্ন এন্ড্রয়েড ডিভাইসের জন্য বিভিন্ন সাইজে ডাউনলোড হয়।

এই গেমস ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

৬। Mass Effect: Infiltrator

masseffect-e1353069327190

Mass Effect: Infiltrator একটি অতিমাত্রিক অ্যাকশন ধর্মী গেমস যা গেমস প্রেমীদের মাঝে দারুণ জনপ্রিয়তা পেয়েছে। এর সর্বশেষ ভার্সন 1.0.39 অবমুক্ত হয় ৮ অক্টোবর ২০১৩ সালে। আপনি ২.২ এর উপরের যেকোনো এন্ড্রয়েড ভার্সন দিয়ে এই গেমস খেলতে পারবেন।

Mass Effect: Infiltrator ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

৭। Shadowgun: Deadzone

unnaamed

Shadowgun: Deadzone একটি শুটার গেমস, এর সর্বশেষ ডাউনলোড হওয়া সংখ্যাই বলে দেয় এর জনপ্রিয়তা কত বেশি! আপনি যদি হাইডেফিনেশান এই গেমস খেলতে চান তবে আপনার এড্রয়েড ডিভাইসে অবশ্যই ৩.২ এর উপরের ভার্সন থাকতেই হবে।

এটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

৮। Dead Trigger

unnaaamed

Dead Trigger একটি ভিন্নধর্মী অ্যাকশন ঘরানার গেমস। এটি বর্তমান সময়ে এন্ড্রয়েড ব্যবহারকারীদের মাঝে বেশ জনপ্রিয়। আপনাকে এই গেমস খেলতে হবে অবশ্যই এন্ড্রয়েড ৩.২.২ ভার্সন ব্যবহার করতেই হবে। এর সর্বশেষ ভার্সন আপডেট হয় ১ জুলাই ২০১৩ সালে। এই গেমসের মূল প্রতিপাদ্য বিষয় হচ্ছে ২০১২ সালের কোন এক সময়ে আধুনিক সভ্যতা চরম বিপদে পড়ে এবং মানুষের মাঝে তৈরি হয় ভয় এবং ত্রাস। অপশক্তির হাত থেকে মানব সভ্যতাকে বাঁচাতেই আপনাকে লড়াইয়ে নামতে হবে।

এই গেমস ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

সূত্রঃ গুগল প্লে

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...