The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নকিয়া লুমিয়া এবং আশা ব্যবহারকারীরা স্কাই ড্রাইভে ২০ GB ফ্রি জায়গা পাবেন!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ সামনে আসছে বড় দিন ফলে অনেক টেক প্রতিষ্ঠান বড়দিনকে সামনে রেখে নানান সুবিধা দিচ্ছে গ্রাহকদের এবার মাইক্রোসফট ঘোষণা দিল সকল নকিয়া আশা এবং লুমিয়া ব্যবহারকারীরা SkyDrive এ বাড়তি ২০ GB ফি ডাটা রাখার জায়গা পাবেন!


SkyDriveTotal

মাইক্রোসফট তাদের এক বিবৃতিতে জানিয়েছে SkyDrive এ বাড়তি ২০ GB ফ্রি পাওয়ার এই অফার কেবল মাত্র উইন্ডোস ফোন ব্যবহারকারীদের জন্যই নয় এটি বর্তমানে মাইক্রসফটের সাথে থাকা সকল ব্যবহারকারীদের জন্যই, আপনি যদি অন্য কোন প্রতিষ্ঠানের ড্রাইভ ব্যবহার করেন যেমন Dropbox কিংবা Google Drive এবং আপনি যদি মাইক্রসফটের এই অফার নিতে চান তবে আপনি আপনার একাউন্ট পরিবর্তন করে মাইক্রোসফটে চলে আসতে পারবেন।

skydrive

মাইক্রোসফট জানিয়েছে তাদের এই অফার যদি কেউ পেতে চায় তবে ৩১ জানুয়ারি ২০১৪ সালের মাঝেই রেজিস্ট্রেশন করতে হবে এবং এই সময়ের পরে এই অফার আর কার্যকর হবেনা।

মাইক্রোসফট আরও জানিয়েছে এই বাড়তি ডাটা রাখার যায়গা যারা পাবেন তাদেরকে এক বছরের মাঝেই সম্পূর্ণ ২০ GB ভরিয়ে ফেলতে হবে, যদি কেউ তার সম্পূর্ণ ডাটা স্পেস ভরাতে না পারেন তবে অবশিষ্ট GB মাইক্রোসফটের কাছে আবার চলে যাবে।

মাইক্রোসফটের এধরণের উদ্যোগ অবশ্যই অসাধারণ এবং এতে করে মাইক্রোসফট তাদের স্কাই ড্রাইভের দিকে ইন্টারনেট ব্যবহারকারীদের আকৃষ্ট করতে সক্ষম হবে বলেই মনে করা হচ্ছে।

সূত্রঃ দিটেকজার্নাল

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...