The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

দেখুন একটি হরিণের বাচ্চার অদ্ভুত কান্ড [ভিডিও]

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ অ্যান্থনি ডীন নামের একজন ব্যক্তি কেন্টাকিতে তার কাজে যাওয়ার পথে রাস্তার পাশে একটি হরিণের বাচ্চাকে দেখতে পেয়ে তা নিরাপদ স্থানে সরিয়ে দেওয়ার জন্য কোলে তুলে নেন। কিন্তু কিছুক্ষণ পর তিনি সেই হরিণের বাচ্চাটিকে কোল থেকে নামাতে গেলে তা আর নামতে চায় না। সে অ্যান্থনি ডীনের কোলেই থাকতে চায়।


article-2713491-202F619F00000578-254_636x382

অ্যান্থনি ডীন পেশায় একজন স্থাপত্যবিদ। তিনি বিভিন্ন স্থাপত্য সাইটের নির্মাণ কাজে নিয়োজিত রয়েছেন। স্বাভাবিকের মতো তিনি সেদিন তার কাজে যোগ দেওয়ার জন্য কেন্টাকি থেকে লুসিয়ানা যাচ্ছিলেন। যাওয়ার পথে রাস্তার মাঝে এই হরিণশাবকটি দেখতে পান। প্রাণী সচেতন মানুষ হিসেবে হরিণশাবকটির যেন কোন ক্ষতি না হয় সে জন্য হরিণটিকে কোলে তুলে সরিয়ে দেওয়ার চিন্তা করেন। তিনি হরিণশাবকটিকে কোলে নিয়ে তার পেটে আদর দিচ্ছিলেন। শাবকটিও তাতে বেশ আরাম পেয়ে চুপটি করে ডীনের কোলে বসে ছিল। কিন্তু কিছুক্ষণ পর তিনি হরিণশাবকটিকে কোল থেকে নামানোর চেষ্টা করলে শাবকটি তার কোল থেকে নামতে অনীহা প্রকাশ করে। হাত-পা ছোড়াছুড়ি শুরু করে। তাই অ্যান্থনি শাবকটিকে আবার কোলে তুলে নেন এবং তার পেটে আদর দিতে থাকেন। হরিণশাবকটি তার কোলে চুপটি করে বসে থাকে। অ্যান্থনি বলেন, শাবকটির অবস্থা দেখে মনে হচ্ছিল সে আমাকে ছাড়তে চাচ্ছে না। কিন্তু আমার কাজের দেরি হয়ে যাচ্ছিল। হরিণশাবকটির মা কিছুদূর দাঁড়িয়ে এই দৃশ্যটি দেখছিল।

ভিডিওটি দেখুন এখানেঃ

http://youtu.be/l1O4TKOzaiQ

অ্যান্থনি হরিণশাবকটির তার প্রতি ভালবাসার এই ভিডিওটি ধারণ করে ছেড়ে দেন ইউটিউবে। ছাড়ার পর থেকে প্রায় ৪২০০০০ বার দেখা হয়ে গিয়েছে এই ভিডিও। বেশিরভাগ ভিউয়ার এই ভিডিওটি দেখে অ্যান্থনি এবং তার বন্ধু হরিণশাবকের বেশ প্রশংসা করেছে।

তথ্যসূত্রঃ ডেইলিমেইল

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...