নায়ক রিয়াজের সঙ্গে অভিনয় করছেন প্রভা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আলোচনা ও সমালোচনা যায়ই থাকুক না কেনো অভিনয় শিল্পীরা অভিনয়ের মাধ্যমে সেসব সমস্যাকে পাড়ি দিতে পারেন। যেমন পেরেছেন টিভি অভিনেত্রী প্রভা। তিনি এবার চিত্র নায়ক রিয়াজের সঙ্গে অভিনয় করছেন।

The hero Riaz & Prova

বড়পর্দায় দাঁপিয়ে বেড়ানো জনপ্রিয় অভিনেতা রিয়াজ মাঝে মধ্যেই ছোট পর্দায় অভিনয় করেন। বিশেষ করে ঈদের সময় বেশ কিছু নাটকে রিয়াজ কাজ করেন। ঈদ ছাড়াও ইদানিং বেশ কিছু নাটকে অভিনয় করছেন তিনি। অন্যদিকে মডেল ও অভিনেত্রী প্রভা নানা আলোচনা ও সমালোচনার জন্ম দিলেও বর্তমানে ধারাবাহিক নাটকসহ বেশ কিছু নাটকে নিয়মিতভাবে কাজ করে চলেছেন। কিন্তু তাদের দীর্ঘ ক্যারিয়ারে কখনও একসঙ্গে কাজ করার সুযোগ হয়নি। এবার সেই সুযোগ এসেছে। নাঈম আহমদের রচনায় ও সকাল আহমেদের পরিচালনায় ‘মন্ত্র মজনু’ নামে একটি নাটকে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন রিয়াজ ও প্রভা।

নাটকটির গল্পে দেখা যাবে: হঠাৎ করেই গ্রামে মজনু নামে এক যুবকের আগমন ঘটে। সে মন্ত্রের মাধ্যমে যেকোন রোগ ভালো করতে পারে এমন ঘোষণা দেয়। যা নিয়ে গ্রামের মানুষদের মধ্যে এক চাঞ্চল্য সৃষ্টি হয়। এরইমধ্যে কিছু লোক মজনুকে প্রতারক ভেবে গ্রামের চেয়ারম্যানের কাছে তার বিচার চেয়ে নানা অভিযোগ করে। কিন্তু আশ্চর্যের বিষয় হলো মজনু তার মন্ত্র বলে চেয়ারম্যানের চুলকানি রোগ ভালো করে ফেলে।

তারপর মজনুর সুনাম চারদিকে আরও ছড়িয়ে পড়ে। কিছুদিনের মধ্যে দেখা যায় গ্রামের সব অসুখ গায়েব হয়ে যায় তার মন্ত্র বলে। অপরদিকে মজনুর মন্ত্রের কারণে লাটে ওঠে গ্রাম্য ডাক্তারদের ব্যবসা। এক সময় সেই গ্রামেই এক সুন্দরী মেয়েকে বিয়ে করে আনে মজনু । কাহিনী মোড় নেই সম্পূর্ণ ভিন্ন এক বাঁকে। যখন গ্রামের এতো লোকের অসুখ ভালো করে তখনি মজনুর বউ পড়ে গেলো মারাত্বক এক অসুখে। এরপর সুযোগ নেই গ্রামের সেই ডাক্তার। কাহিনী এভাবেই অন্যদিকে মোড় নিতে থাকে।

রাজধানীর অদূরে পূবাইলে ‘মন্ত্র মজনু’ নাটকটির চিত্রধারণে কাজও শুরু হয়েছে। শিগগিরই নাটকটি স্যাটেলাইট টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানা গেছে। প্রভা ও রিয়াজের এই নাটকটি দর্শকদের মাতাবেন এমনটিই আশা করা হচ্ছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...