কবর থেকে লাশের চিৎকার!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সবাই যেনো ভুত ভুত করে আতঙ্কিত হয়ে পড়েছেন। কারণ কবর থেকে লাশের চিৎকার শোনা যাচ্ছে। এও কি সম্ভব? এমন একটি ঘটনা ঘটেছে গ্রিসের একটি সমাধিস্থলে।

Voice from the grave the body

এমন খবরে যে কেও বিস্মিত হতে পারেন। কিন্তু বাস্তবে এমনটিই ঘটেছে। কবর হতে ভেসে আসছে লাশের চিৎকার! এমন একটি ঘটনা ঘটেছে গ্রিসের একটি সমাধিস্থলে। এক নারীকে কবর দেওয়ার ঘণ্টা খানেক পর তার সমাধিক্ষেত্রের ভেতর হতে উচ্চ স্বরে আওয়াজ এবং ঠক ঠক শব্দ শুনতে পান লোকজন। এমন ঘটনার পর পুলিশে খবর দেওয়ার পর কফিন খুলে নারীকে মৃত অবস্থায় দেখতে পায় পুলিশ। বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করছে দেশটির পুলিশ বাহিনী।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, গত বৃহস্পতিবার গ্রিসের উত্তরাঞ্চলীয় থেসালোনিকি শহরের পারিয়ায় ৪৫ বছর বয়সী ওই নারীকে কবর দেওয়া হয়। কবরের কাছ হতে সবাই সরে যাওয়ার পরপরই পাশে থাকা লোকজন এবং একদল শিশু লাশটির চিৎকার শুনতে পান। ক্যান্সারে আক্রান্ত ওই নারীকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিকটস্থ বাসিন্দা ও শিশুরা জানায়, কবর হতে সাহায্য চেয়ে চিৎকারের শব্দ আসছিল। সেসময় শিশুরা সেখানে খেলাধুলা করছিল। এরপর পুলিশকে জানালে কবরটি আবার খোঁড়া হয় কিন্তু ওই নারীকে মৃত অবস্থায়ই দেখা যায়।

সমাধিক্ষেত্রে উপস্থিত লাশটি পরীক্ষা করে চিকিৎসক ত্রিসি ম্যাটিসকোদি জানান, ‘তিনি কয়েক ঘণ্টা আগেেই মারা গেছেন। কোনো অবস্থাতেই তিনি পুনরুজ্জীবিত হতে পারেন না। আমি এটি কখনও বিশ্বাস করি না।’

উল্লেখ্য, এ ব্যাপারে সংশ্লিষ্ট চিকিৎসকের বিরুদ্ধে অভিযোগ করার কথা ভাবছেন নিহতের আত্মীয়স্বজন। দেশটির তদন্ত বিভাগ বিষয়টি অনুসন্ধান করছেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...