এবার ওয়াজ মাহফিলের বক্তা আহমেদ শরীফ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার ওয়াজ মাহফিলের বক্তা হলেন চলচ্চিত্র অভিনেতা আহমেদ শরীফ! বাংলা চলচ্চিত্রের এই খল নায়ক কি তাহলে সিনেমা ছাড়ছেন?

Ahmed Sharif

এমন একটি শিরোনাম দেখে যে কেও চমকে উঠতে পারেন। কিন্তু ঘটনাটি আসলে সত্যি। বাংলা সিনেমার সেই পরিচিত জনপ্রিয় খল নায়ক আহমেদ শরীফ এখন মাওলানা বক্তাদের মতোই ওয়াজ করে করছেন। এই বিষয়টি নিয়ে সম্প্রতি ফেসবুকেও বিষয়টি আলোচিত।

Ahmed Sharif-2

২৭ অক্টোবর শরিয়তপুরের একটি ইসলামী ওয়াজ ও দোয়া মাহফিলে নিমন্ত্রিত অতিথি হয়েছিলেন আহমেদ শরীফ। অনুষ্ঠানটি ছিল শরিয়তপুরের পীর হজরত মাওলানা হাতেম আলী (রহ.)-এর ৩য় বার্ষিক জলসা। প্রতিবছর এই মাহফিলটি অনুষ্ঠিত হয়ে থাকে।

Ahmed Sharif-3

ছবিতে দেখা যাচ্ছে যে, মাহফিলের মঞ্চে বসে বক্তৃতা দিচ্ছেন আহমেদ শরীফ। গায়ে কালো পাঞ্জাবি। মাথায় টুপি। তিনি হাত নাড়িয়ে কথা বলছেন শ্রোতাদের উদ্দেশে। তবে ফেসবুকে এই ছবিটি পোস্ট হওয়ার পর নানা ধরনের সমালোচনা শোনা যাচ্ছে। অনেকেই প্রশ্ন তুলেছেন সিনেমা জগত ছেড়ে তিনি কী ধর্মীয় বক্তা হয়ে গেলেন?

আসলে আমাদের সমাজ ব্যবস্থা এমন এক পর্যায়ে চলে এসেছে, যেখানে কোনো ভালো কাজ করলেও সমালোচনায় পড়তে হয়। আহমেদ শরীফের ক্ষেত্রে ঠিক এমনই ঘটেছে।

উল্লেখ্য, আহমেদ শরীফ সিনেমা ছেড়েছেন কিনা সেটি নিশ্চিত নয়, তবে তিনি দীর্ঘদিন ধরেই সিনেমায় অনুপস্থিত। সিনেমায় খুব একটা দেখাও যায় না তাঁকে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...