আজব চেহারা ওয়ালা এক বিড়ালের গল্প!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা অনেক রকমের বেড়াল দেখেছি। যেমন সাদা বেড়াল, কালো বেড়াল ইত্যাদি। কিন্তু কখনও কী দেখেছেন এক বেড়ালের দুই রং? এমনই একটি আজব চেহারা ওয়ালা এক বিড়ালের গল্প রয়েছে আজ।

Look strange story footed cats

এমন একটি বেড়ালের কারণে অনেকেই বলেছেন, ‘বেড়ালের ভাগ্য’ বুঝি একেই বলে! কারণ হলো সামান্য একটি বেড়াল যে কিনা রাতারাতি এভাবে দুনিয়া কাঁপায়! সামাজিক মাধ্যমে দুনিয়া কাঁপানো সেলিব্রেটিদের চেয়েও ঢের বেশি লাইক পাচ্ছে এই বিড়ালটি!

ইতিমধ্যে ফেসবুকে ভেনাস নামের এই আদুরে বেড়ালের ছবিতে লাইক পড়েছে ১০ লাখেরও বেশি। আর ইনস্টাগ্রামে ওর ফলোয়ার বা অনুসারী জুটেছে ৬৭৩,০০০ জনেরও বেশি! সব মিলিয়ে ভেনাসকে নিয়ে ইন্টারনেট জগতে হইচই পড়ে গেছে।

লাখ লাখ লাইক আর ফলোয়ার জোটার পেছনে কারণ ওই একটাই তা হলো অদ্ভুত চেহারা। এমন চেহারা যা দুনিয়ার আর কোনো বেড়ালের দেখা যায়নি। ওই অদ্ভুত বিড়ালের মুখমণ্ডলটির দুই পাশের রঙ দুই রকম। এক পাশের রঙ কালো এবং অপর পাশের রঙ কমলা। ভেনাসের বয়স এখন ৫ বছর।

উল্লেখ্য, ভেনাসের মালিক এবং মালকিন ক্রিস্টিয়ানা ও ক্রিস ২০০৯ সাল হতে তাকে লালন পালন করছেন। তারা যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলাইনায় বসবাস করেন।

তথ্যসূত্র: http://www.independent.co.uk

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...