সৌদি প্রিন্স ও তার সোনার গাড়ি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সোনার গাড়ির কথা কী কেও কখনও শুনেছেন? আজ আপনাদের জন্য রয়েছে সৌদি প্রিন্স ও তার সোনার গাড়ির গল্প। তিনি ব্রিটেনে ঘুরছেন তার সোনার গাড়ি নিয়ে।

Saudi Prince and his gold car

সৌদি প্রিন্সের গাড়ির কাহিনী হলো তিনি ব্রিটেনে গিয়ে তার সোনার গাড়িটি চালিয়েছেন। ব্রিটিশ রানির রাজত্বে সৌদি রাজকুমারের এমন গাড়ির চমক সত্যিই আলোচ্য বিষয়ে পরিণত হয়েছে।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, একটি সোনার গাড়িতে বন্ধুদের নিয়ে মনের আনন্দে ঘুরে বেড়াচ্ছেন সৌদি প্রিন্স তুর্কি বিন আবদুল্লা।

মায়াবী এক লন্ডন। ব্রিটিশ বৈভবের গর্বের কেন্দ্র বলা যায়। সেই মহানগরীর রাজপথে, শপিং মলের সামনে প্রায় সময় কিছু সোনার গাড়ি দেখা যাচ্ছে। পথে সোনার গাড়ি দেখে অনেকের মনে প্রশ্ন, এই গাড়ির কনভয় কাদের? এমন গাড়ি দেখে তাইতো যে পারছেন সেই ছবি তুলছেন। আবার সোশ্যাল সাইটে আপলোডও করছেন। সৌদি রাজকুমারের বৈভবে চমকে গিয়েছেন অনেক লন্ডনবাসী।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, ছুটি কাটাতে লন্ডনে এসেছেন সৌদি প্রিন্স তুর্কি বিন আবদুল্লা বিন আবদুল আজিজ। সৌদি আরবের রাজধানী রিয়াদ প্রদেশের শাসক তিনি।

উল্লেখ্য, ৪৪ বছর বয়ষ্ক প্রিন্স তুর্কি সৌখিন গাড়ির জন্য বিশ্বে পরিচিত। লন্ডনের রাজপথে এবার তাঁর সোনার গাড়ির ছটা দেখিয়ে আত্মতুষ্টি উপলব্ধি করছেন তিনি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...