সেলফির ছবি যাচ্ছে নাকি পর্ণ সাইটে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সেলফির ছবি যাচ্ছে নাকি পর্ণ সাইটে! এমন একটি খবর পড়ে বিস্মিত অনেকেই। তবে ঘটনাটি সত্যি। তাই সেলফি তোলা এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা নিয়ে সাবধানী হতে হবে!

selfie-photos-and-porn-site

বর্তমান সময়ে এক ক্রেজ হলো সেলফি। অনেকেই হর-হামেশায় সেলফি তুলে সেগুলো পোস্ট করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। লাইক, কমেন্ট পাওয়ার কারণে আরও সেলফি তুলতে এবং সেগুলো পোস্ট করতে উদ্বুদ্ধ হন অনেকেই।

তবে খেয়াল রাখা উচিত যে এই সেলফির ‘নেশা’ ডেকে আনতে পারে অনাকাঙ্ক্ষিত বিপদও। সামাজিক যোগাযোগ মাধ্যমে আপনার একাউন্ট হতে কিছু বিকৃতমনা মানুষ ছবি কিংবা ভিডিও নিয়ে ছড়িয়ে দিতে পারে অশ্লীল সাইটগুলোতে।

ঘটনাগুলো যে আসলে ঘটছে তার প্রমাণ পাওয়া গেছে। ঠিক এমনই একটি ঘটনা ঘটেছে নোয়েল মার্টিন নামে এক তরুণীর ক্ষেত্রে। অনেকের মতো নিছকই সেলফি তোলার ‘নেশা’য় ১৭ বছরের মেয়েটি বেশ কিছু সেলফি তুলে পোস্ট করেন সোশাল নেটওয়র্কিং সাইটে। অথচ তার বিন্দুমাত্রও ধারণা ছিল না যে সেইসব সেলফি একদল বিকৃত মস্তিষ্কের মানুষ পর্ণ সাইটে দিয়ে দেবে।

অস্ট্রেলিয়ার এবিসি নিউজ জানিয়েছে, নিজের একটি সেলফি গুগলে রিভার্স ইমেজ সার্চ করতে গিয়ে এই ঘটনার কথা জানতে পারেন নোয়েল মার্টিন।

উল্লেখ্য,সমগ্র বিশ্বে ‘প্যারাসাইট` পর্ণ নামে পরিচিত এই ট্রেন্ডে বিকৃত মননের কতিপয় ইউজার মেয়েদের প্রোফাইল হতে ছবি চুরি করে পর্ণ সাইটে তা পোস্ট করে অশ্লীল কমেন্ট করে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...