সিয়াম এবার চমক নিয়ে এলেন ‘দহন’র টিজারে [ভিডিও)]

‘পোড়ামন টু’ এর সাফল্যের পর এবার সিয়ামকে ‘দহন’ এ দেখা যাবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমানে ঢালিউডের এক নতুন হিরো হলেন সিয়াম আহমেদ। ‘পোড়ামন টু’ সিনেমা দিয়ে তার বড় পর্দায় অবির্ভাব ঘটলেও খুব অল্প সময়ের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। এবার প্রকাশ পেলো সিয়ামের ‘দহন’র টিজার।

‘পোড়ামন টু’ এর সাফল্যের পর এবার সিয়ামকে ‘দহন’ এ দেখা যাবে। রোমান্টিক হিরো হতে সিয়াম এবার অ্যাকশান হিরো। ‘দহন’ এর ফাস্ট লুক অন্তত সেটিই মনে করিয়ে দিচ্ছে। সিয়াম আহমেদ এবার ‘দহন’-এর টিজারে হাজির হয়েছেন।

গত শুক্রবার সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে এই টিজারটি প্রকাশ পেয়েছে। টিজারটি প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রশংসায় ভাসছেন সিয়াম আহমেদ।

ওই টিজারে দেখা যায়, রাস্তার চারপাশে জ্বলছে আগুন, লোকজন দিক-বিদিক ছোটাছুটি করছে। আর দ্রুত গতিতে ছুটে আসা একটি জ্বলন্ত টায়ারকে পা দিয়ে থামিয়ে এই আগুনে সিগারেটে জ্বালালেন সিয়াম আহমেদ। এরপর ধোঁয়া ফুঁকে নিজের চরিত্রের জানান দিলেন।

এই টিজারটি প্রকাশ প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়া জানিয়েছে, ২০১২ সালের এই ৫ অক্টোবর প্রতিষ্ঠানটির প্রথম সিনেমা ‘ভালোবাসার রং’ মুক্তি পেয়েছিলো। এই উপলক্ষেই শুক্রবার ‘দহন’র টিজারটি প্রকাশ করা হয়েছে।

রায়হান রাফি পরিচালিত ‘দহন’ সিনেমায় সিয়ামের নায়িকাও রয়েছেন পূজা চেরি। সিয়াম-পূজা জুটির এটি দ্বিতীয় সিনেমা। এটিও ব্যবসা সফল ছবি হবে বলে আশা করা হচ্ছে।

দেখুন ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...