মিমের নতুন চলচ্চিত্র ‘সাপলুডু’

ইতিমধ্যেই রাজধানী ঢাকার অদূরে মানিকগঞ্জে সিনেমাটির বেশকিছু অংশের দৃশ্যধারণের কাজ শেষ করা হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিদ্যা সিনহা মিমের নতুন চলচ্চিত্র ‘সাপলুডু’। ইতিমধ্যেই রাজধানী ঢাকার অদূরে মানিকগঞ্জে সিনেমাটির বেশকিছু অংশের দৃশ্যধারণের কাজ শেষ করা হয়েছে।

বিদ্যা সিনহা মিমের নতুন চলচ্চিত্র ‘সাপলুডু’। ইতিমধ্যেই রাজধানী ঢাকার অদূরে মানিকগঞ্জে সিনেমাটির বেশকিছু অংশের দৃশ্যধারণের কাজ শেষ করা হয়েছে।

বিদ্যা সিনহা মিম অভিনীত গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় নতুন সিনেমা হলো ‘সাপলুডু’। ইতিমধ্যেই রাজধানী ঢাকার অদূরে মানিকগঞ্জে সিনেমাটির বেশকিছু অংশের দৃশ্যধারণের কাজ শেষ করা হয়েছে। এই ছবিতে মিমের বিপরীতে অভিনয় করছেন আরিফিন শুভ।

‘সাপলুডু’ চলচ্চিত্রের শুটিং সম্পর্কে মিম বলেছেন, ‘যেহেতু নির্মাতা গোলাম সোহরাব দোদুলের এইটি প্রথম সিনেমা, তাই তিনি চেষ্টা করেছেন মেধার সর্বোচ্চ দিয়ে এই সিনেমাটি নির্মাণ করতে। সিনেমার সঙ্গে সংশ্নিষ্ট আমরা প্রত্যেকেই চেষ্টা করেছি নিজের সেরাটা দেওয়ার জন্য। এই সিনেমাতে নিজের অভিনীত চরিত্র নিয়ে আমি সন্তুষ্ট। অন্তত এটা নিঃসন্দেহে বলতে পারি যে- দর্শকরা এই চলচ্চিত্রটিতে আমাকে নতুনরূপে আবিষ্কার করতে পারবেন।’

উল্লেখ্য, মিম অভিনীত সিনেমা ‘দাগ’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এই চলচ্চিত্রে মিমের বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা বাপ্পী চৌধুরী। এই চলচ্চিত্রটি পরিচালনা করেছেন তারেক শিকদার।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...