The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

প্রথমবারের মতো টিভি লাইভে মেয়েকে সঙ্গে নিয়ে ন্যান্সি

গত ২৩ ফেব্রুয়ারি রেকর্ডিং করা হয় ন্যান্সিকন্যা মার্জিয়া বুশরা রোদেলার কণ্ঠে কাজী নজরুলের জনপ্রিয় ‘প্রজাপ্রতি প্রজাপতি’ গান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই প্রথমবারের মতো টেলিভিশনে একসঙ্গে দেখা গেলো দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি এবং তার মেয়ে মার্জিয়া বুশরা রোদেলা।

প্রথমবারের মতো টিভি লাইভে মেয়েকে সঙ্গে নিয়ে ন্যান্সি 1

আজ (বৃহস্পতিবার) সকাল ১১টায় বাংলাভিশনে প্রচারিত আড্ডাবিষয়ক লাইভ অনুষ্ঠান ‘সকাল বেলার রোদ্দুর’ অনুষ্ঠানে দেখা যায় মা ও মেয়েকে।

অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন আরিফ হোসেন এবং উপস্থাপনায় ছিলেন ফেরদৌস বাপ্পী। গানের পাশাপাশি সঙ্গীতের নানা বিষয়ে কথা বলেন তারা। জানা যায় মেয়েকে নিয়ে ন্যান্সির ভবিষ্যৎ পরিকল্পনা।

এই বিষয়ে ন্যান্সি আগেই বলেছেন, এই প্রথমবারের মতো একটি লাইভ অনুষ্ঠানে আসছি আমি ও আমার মেয়ে রোদেলা। বিষয়টি নিয়ে রোদেলা বেশ উচ্ছ্বসিতও। সেইসঙ্গে প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়াবে এই জন্য কিছুটা নার্ভাসও ফিল করছে। তবে আশা করি রোদেলার এই অঙ্গনে পথ চলা খুব সুন্দর হবে।

ন্যান্সি আরও বলেছেন, রোদেলার গাওয়া একটি গান সম্প্রতি প্রকাশ পেয়েছে। তারপর হতে অনেকেই নিয়মিত গাওয়ার জন্য রোদেলাকে উৎসাহ দিচ্ছেন। রোদেলা যদি নিয়মিত গান গাইতে চান তাহলে মা হিসেবে সবসময় পাশে আমি থাকবো।

গত ২৩ ফেব্রুয়ারি রেকর্ডিং করা হয় ন্যান্সিকন্যা মার্জিয়া বুশরা রোদেলার কণ্ঠে কাজী নজরুলের জনপ্রিয় ‘প্রজাপ্রতি প্রজাপতি’ গানটি। নিজের ইউটিউবে গানটি প্রকাশিত হয় ১ মার্চ। কণ্ঠশিল্পী ন্যান্সি নিজেও এই গানে হামিং দেন।

গান প্রকাশ পাওয়ার পর ন্যান্সি বলেন, গানটি নতুনভাবে সংগীতায়োজন হয়েছে। দর্শকরা নতুনভাবে আবারও গানটি শুনতে পাবেন। তিনি আরও বলেছেন, আমাদের দেশে শিশুদের উপযোগী গানের অনেক অভাব। শিশুদের কথা মাথায় রেখেই গানটি তৈরি করা হয়েছে। আশা করি গানটি সবার কাছেই ভালো লাগবে।

উল্লেখ্য যে, ইতিপূর্বে গত ২৫ ফেব্রুয়ারি দেওয়া এক একান্ত সাক্ষাৎকারে ন্যান্সিকন্যা মার্জিয়া বুশরা রোদেলা বলেছিলেন, সে তার মায়ের মতোই বড় শিল্পী হতে চায়। প্রথম রেকর্ডিংয়ে নিজের অনুভূতি প্রকাশ করে রোদেলা বলেছে, এটি হলো আমার জীবনের প্রথম রেকর্ডিং, কি হয় না হয় তা নিয়ে অনেক ভয়ে ছিলাম আমি। মাসুম আংকেল (সংগীত পরিচালক) আমাকে খুব সহযোগিতা করেছেন, সাহসও যুগিয়েছেন। আপনারা সকলেই আমার গানটি শুনবেন, আমাকে আরও উৎসাহিত করবেন। আশা করি গানটি সবার কাছেই ভালো লাগবে। আর আমার জন্য দোয়া করবেন। আমি যেনো মায়ের মতোই বড় শিল্পী হতে পারি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...