The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার বাংলাদেশী ছবিতে গান গাইবেন রানু মণ্ডল!

রাস্তার ভবঘুরে জীবন থেকে নেট দুনিয়ার বদৌলতে রানু মণ্ডল রাতারাতি সেলিব্রেটি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার ভারতের রানাঘাটের রানু মণ্ডল নিজের দেশ পেরিয়ে বাংলাদেশের সংগীত জগতে পা রাখতে চলেছেন। শোনা যাচ্ছে এবার বাংলাদেশী ছবিতে গান গাইবেন রানু মণ্ডল! রানু মণ্ডলকে চেনেন না এমন লোক মনে হয় খুঁজে পাওয়া যাবে না। রাস্তার ভবঘুরে জীবন থেকে নেট দুনিয়ার বদৌলতে রানু মণ্ডল রাতারাতি সেলিব্রেটিতে পরিণত হয়েছেন। রানু মণ্ডল শুধু কোলকাতাতেই নয়, বোম্বেতেও হিন্দি গানে কণ্ঠ দিচ্ছেন। তিনি এখন এক সেলিব্রেটিতে পরিণত হয়েছেন। তাকে নিয়ে প্রতিদিন খবর আসছে অনলাইন মাধ্যম এমন কি টিভিতেও। সেই রানু মণ্ডল এবার ভারতের গণ্ডি পেরিয়ে বাংলাদেশের সংগীত জগতে প্রবেশ করতে চলেছেন। এমন খবরই পাওয়া গেছে সংবাদ মাধ্যম সূত্রে।

এবার বাংলাদেশী ছবিতে গান গাইবেন রানু মণ্ডল! 1

এবার ভারতের রানাঘাটের রানু মণ্ডল নিজের দেশ পেরিয়ে বাংলাদেশের সংগীত জগতে পা রাখতে চলেছেন। শোনা যাচ্ছে এবার বাংলাদেশী ছবিতে গান গাইবেন রানু মণ্ডল! রানু মণ্ডলকে চেনেন না এমন লোক মনে হয় খুঁজে পাওয়া যাবে না। রাস্তার ভবঘুরে জীবন থেকে নেট দুনিয়ার বদৌলতে রানু মণ্ডল রাতারাতি সেলিব্রেটিতে পরিণত হয়েছেন। রানু মণ্ডল শুধু কোলকাতাতেই নয়, বোম্বেতেও হিন্দি গানে কণ্ঠ দিচ্ছেন। তিনি এখন এক সেলিব্রেটিতে পরিণত হয়েছেন। তাকে নিয়ে প্রতিদিন খবর আসছে অনলাইন মাধ্যম এমন কি টিভিতেও। সেই রানু মণ্ডল এবার ভারতের গণ্ডি পেরিয়ে বাংলাদেশের সংগীত জগতে প্রবেশ করতে চলেছেন। এমন খবরই পাওয়া গেছে সংবাদ মাধ্যম সূত্রে।

রানাঘাট স্টেশনের প্ল্যা‌টফর্ম হতে রাতারাতি বলিউডে পাড়ি দিয়েছেন লতাকণ্ঠী খ্যাত গায়িকা রানু মণ্ডল। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর সুবাদে তারকা বনে যাওয়া এই শিল্পীর প্রচুর ভক্ত রয়েছে বাংলাদেশেও।

রানু মণ্ডলের গন্তব্য এবার দেশের বাইরে বিদেশ। ইতিমধ্যে তিনি প্রস্তাব পেয়েছেন বাংলাদেশের ছবিতে গান গাওয়ার জন্য। এমন একটি খবর দিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

ভারতীয় সংবাদমাধ্যমের সূত্র থেকে জানা যায় যে, বাংলাদেশ হতে গান গাওয়ার প্রস্তাবও নাকি পেয়েছেন রানু মণ্ডল। সেই সঙ্গে বিদেশে গান গাইতে যাওয়ারও বেশ কিছু প্রস্তাব পেয়েছেন রানু মণ্ডল। সে কারণে মুম্বাই থেকে ফিরে আসার পর পাসপোর্ট অফিসে গিয়েছিলেন রানু মণ্ডল। প্রয়োজনীয় কাগজপত্র তৈরি হয়ে গেলেই বাংলাদেশের ছবিতে ও ভারতের বাইরের স্টেজ শোতে অংশ নেবেন রানু মণ্ডল।

যদিও এ বিষয়ে অর্থাৎ ভারতের বাইরে গান গাওয়া নিয়ে রানু মণ্ডল বা তাকে প্রচারের আলোয় নিয়ে আসা অতীন্দ্র চক্রবর্তীর কোনো রকম মন্তব্য পাওয়া যায়নি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...