The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শবনম নাকি আর জীবনেও বিচারক হবেন না!

একটি রিয়েলিটিতে বিচারকের ভূমিকায় অভিনয় করে ব্যাপক সমালোচনায় পড়েন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যারা অভিনয় জগতে রয়েছেন তারা বিভিন্ন সময় বিভিন্ন রকম চরিত্রে অভিনয় করে থাকেন। তারা কখনও পুলিশ কখনও সাধারণ মানুষ আবার কখনও বিচারকের ভূমিকাতেও অভিনয় করে থাকেন। তবে একটি রিয়েলিটিতে বিচারকের ভূমিকায় অভিনয় করে ব্যাপক সমালোচনায় পড়েছেন তিনি। আর তাই শবনম বলেছেন, তিনি আর জীবনেও বিচারক হবেন না!

শবনম নাকি আর জীবনেও বিচারক হবেন না! 1

যারা অভিনয় জগতে রয়েছেন তারা বিভিন্ন সময় বিভিন্ন রকম চরিত্রে অভিনয় করে থাকেন। তারা কখনও পুলিশ কখনও সাধারণ মানুষ আবার কখনও বিচারকের ভূমিকাতেও অভিনয় করে থাকেন। তবে একটি রিয়েলিটিতে বিচারকের ভূমিকায় অভিনয় করে ব্যাপক সমালোচনায় পড়েছেন তিনি। আর তাই শবনম বলেছেন, তিনি আর জীবনেও বিচারক হবেন না!

বর্তমান সময়ে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হলেন শবনম ফারিয়া। বর্তমানে জনপ্রিয় সিরিয়াল ‘ফ্যামিলি ক্রাইসিস’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এই নাটকের জন্য সাড়াও পেয়েছেন বেশ। নাটকের পাশাপাশি কিছু চলচ্চিত্রেও দেখা গেছে শবনম ফারিয়াকে। তার শেষ চলচ্চিত্র ছিল ‘দেবী’। এছাড়াও ‘কে হবেন মাসুদ রানা’ রিয়েলিটি শোতে বিচারক হিসেবেও দেখা গেছে শবনম ফরিয়াকে। যদিও এই শো-এর মাধ্যমে অনেক সমালোচনার শিকার হয়েছেন শবনম।

শবনম নাকি আর জীবনেও বিচারক হবেন না! 2

এ সম্পর্কে তার কাছে জানতে চাইলে একটি দৈনিকে তিনি বলেন যে, ‘মাসুদ রানার রেসপন্স আমার জন্য খুব খারাপ ছিল। আমি চেষ্টাও করেছি ভদ্র থাকতে। আমি ভেবেছিলাম, যারা এখান থেকে নির্বাচিত হবেন, তারা আমার সহশিল্পী হবেন। তারপরও যে পরিমাণ সমালোচনা হয়েছে, তাতে আমার মনে হয়েছে সেটার জন্য আমি মোটেও দায়ী নই। অন্য কারও ভুলের ভার আমাকেই নিতে হয়েছে। আমি আর কখনও, কোনো দিনও, জীবনেও কোনো রিয়েলিটি শো-র বিচারক হবো না।’ শবনম ফারিয়া বর্তমানে ব্যস্ত রয়েছেন বকুলপুর ও ফ্যামিলি ক্রাইসিস সিরিয়াল নিয়েই। তাছাড়াও তৌকীর আহমেদের পরিচালনায় নতুন সিরিয়াল শুরু করেছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...