‘আশিকি ২’ মুভির রোমান্টিক জুটি আদিত্য রয় – শ্রদ্ধা কাপুরের গোপন অভিসার!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥  বলিউড ব্লকবাস্টার হিট মুভি ‘আশিকি ২’ তে প্রেমিক-প্রেমিকার চরিত্রে অভিনয় করে প্রশংসার পাশাপাশি আলোচিত হয়েছেন আদিত্য রয় কাপুরশ্রদ্ধা কাপুর। পর্দার হিট প্রেম-রসায়ন এবার বাস্তব জীবনেও, জানা গিয়েছে চুটিয়ে প্রেম করছেন তারা এবং সম্প্রতি গোপন অভিসারে লন্ডনে যাওয়ার পরিকল্পনা করেছেন ।

maxresdefault

একটি ঘনিষ্ঠ সুত্র জানায়, ইদানীং আদিত্য-শ্রদ্ধাকে একসঙ্গে ঘুরতে দেখা গেছে তাদের। তারা সম্প্রতি একসাথে অর্জুন কাপুরআলিয়া ভাটের সাথে দেখা করেন। অর্জুন কাপুর ও আলিয়া ভাট তখন অভিষেক বর্মণ পরিচালিত একটি আপকামিং মুভির শ্যুটিং স্পটে অবস্থান করছিলেন। সুতরাং এ জুটির প্রেম এবং অভিসারের খবর মিথ্যে নয় যদিও প্রেমের গুজবকে বন্ধুত্ব বলে উড়িয়ে দিয়েছেন আদিত্য-শ্রদ্ধা দুজনই।

আদিত্য-শ্রদ্ধা একসঙ্গে ঘুরে বেড়ানো ছাড়াও নৈশভোজে অংশগ্রহণ করেন, প্রেক্ষাগৃহে মুভি দেখেন এবং জানা যায় দুইজনেই তাদের ডেটিং এবং সঙ্গ উপভোগ করেন। সাংবাদিক এবং সাধারণ মানুষের চোখে যেন তাদের অভিসার ধরা না পড়ে সে কারণে লন্ডনে ছুটি কাটাতে যাবেন তারা – এরকম খবর পাওয়া গেছে জুমটিভির একটি রিপোর্টে।

f1onshh3iwa2kml0.D.0.Aditya-Roy-Kapur-with-Shraddha-Kapoor-at-the-first-look-launch-of-film-AASHIQUI-2--2-

আদিত্য রয় এবং শ্রদ্ধা কাপুরের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠেছে সম্ভবত  গত ২৬ এপ্রিল মুক্তি পাওয়া মোহিত সুরি পরিচালিত ‘আশিকি ২’ মুভির শ্যুটিং থেকেই। তাদের অনস্ক্রীন রোমাঞ্চ এবং অভিনয়ের সাফল্যের কারণে ‘আশিকি ২’ অর্জন করেছে একশ কোটি আয়ের রেকর্ড। এই ঘনিষ্ঠ ভালোবাসার সম্পর্ক নিয়ে খোলাসা করে দুইজনের কেউ স্পষ্ট করে কিছু না বললেও  লন্ডনে তাদের গোপন অভিসারের পরিকল্পনা প্রমাণ করে দেয় আদিত্য-শ্রদ্ধার মধ্যে আছে গভীর প্রণয়ের সম্পর্ক।

তথ্যসূত্রঃ ইন্ডিয়া টাইমস

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...