The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অস্বচ্ছল শিল্পীদের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রাণঘাতি ভাইরাস করোনার প্রভাবে স্থবির অবস্থা বিরাজ করছে সবখানেই। কাজ বন্দ। ঘরবন্দি হয়ে পড়েছেন সকলেই। তাই অস্বচ্ছল শিল্পীদের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল।

অস্বচ্ছল শিল্পীদের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল 1

কারোনার কারণে দৈনিক পারিশ্রমিকের ভিত্তিতে কাজ করা সাধারণ মানুষের পাশাপাশি আর্থিক সংকটে পড়ছে অনেক অস্বচ্ছল অভিনয় শিল্পীও।

উদ্ভূত এই পরিস্থিতিতে একজন শিল্পী এবং চলচ্চিত্রের লগ্নিকারক হিসেবে তুলনামূলক অস্বচ্ছল শিল্পীদের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন অনন্ত জলিল।

আলোচিত এই তারকা এফডিসিতে অস্বচ্ছল শিল্পীদের জন্য নিজ উদ্যোগে নিত্য প্রয়োজনীয় দ্রব্য যেমন চাল, ডাল, তেল, সাবান, হ্যান্ড স্যানিটাইজারসহ মাস্ক বিতরণের উদ্যোগ গ্রহণ করেছেন এই শিল্পী। রবিবার দুপুরে মুঠোফোনে বিষয়টি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন অনন্ত জলিল।

‘নিঃস্বার্থ ভালোবাসা’র নায়ক ও প্রযোজক অনন্ত জলিল জানিয়েছেন যে, ২৬ মার্চ (বৃহস্পতিবার) আমরা অস্বচ্ছল শিল্পীদের মাঝে করোনা পরিস্থিতির কথা বিবেচনা করে কিছু নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ করবো এফডিসিতে।

তিনি আরও বলেন, পরিচালক-প্রযোজক ও শিল্পী সমিতি একই দিনে এফডিসিতে দুটি আলাদা আলাদা ভেন্যু হতে এই কার্যক্রমের আয়োজন করা হয়েছে। আমি দুটি অনুষ্ঠানে উপস্থিত থেকে বর্তমান এই করুণ পরিস্থিতিতে জরুরি সেবা দেওয়ার চেষ্টা করবো।

তুলনামূলক অস্বচ্ছল শিল্পীদের পাশে দাঁড়ানোর কার্যক্রমে প্রযোজক পরিবেশক সমিতি এবং শিল্পী সমিতিও অবগত। বিষয়টি নিশ্চিত করেছেন প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরুও।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...