চুম্বন দৃশ্যে অভিনয়ের জন্য বিখ্যাত ইমরান হাশমি কলেজ জীবনে লাজুক ছিলেন!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥  বলিউড চলচ্চিত্রে ইমরান হাশমির অভিনয় মানেই অন্যকিছু, রগরগে চুম্বন দৃশ্য এবং শয্যাদৃশ্যে অভিনয়ের ফলে বিখ্যাত এই রোমান্টিক অভিনেতা। সম্প্রতি ইমরান হাশমি জানিয়েছেন, মুভিতে তাকে যতই লাম্পট্যপূর্ণ অভিনয় করতে দেখা যাক না কেন কলেজ জীবনে তিনি খুব লাজুক ছিলেন।


zdlck94o42qerzfb.D.0.Emraan-Hashmi-Esha-Gupta-Jannat-2-Movie-Photo

ইমরান হাশমির অধিকাংশ মুভিতেই একাধিক চুম্বনের দৃশ্যে থাকে, জেহের’, ‘আকসার’‘আশিক বানায়া আপনে’, মার্ডার মুভিতে প্রচুর চুম্বন দৃশ্যের অভিনয়ের কারণে ইমরান হাশমিকে সিরিয়াল কিসার নামে আখ্যায়িত করা হয়।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন, মুভিতে যেসব দৃশ্যে অভিনয় করতে হয় সেসব দৃশ্যের বিপরীত অবস্থানই ছিলো তার কলেজ জীবন। কলেজ জীবনে সে খুব লাজুক প্রকৃতির ছিলেন, যদিও মেয়েদের পিছু নেওয়া, রাতে বেলায় মেয়েদের বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়ে থাকা অথবা মাতাল অবস্থায় উচ্চস্বরে গান গাওয়া এইধরনের বখাটেপনাও করেছেন তিনি।
‘নো ওয়ান কিলড জেসিকা’ খ্যাত নির্মাতা রাজকুমার গুপ্তের পরিচলায় মুভি ‘ঘনচক্কর’ সর্বশেষ দেখা গিয়েছে ইমরান হাশমিকে। ছবিটি নির্মান হয়েছে কমেডি আর থ্রীলারের সংমিশ্রনে, যেখানে তিনি চোরের চরিত্রে অভিনয় করেন আর তার বিপরীতে অভিনয় করেন বিদ্যা বালান। বরাবর’ই নিজের ইমেজ থেকে বেরিয়ে এসে দর্শকদের সম্পূর্ণ ভিন্ন অভিনয় দেওয়ার চেষ্টা করেছেন তিনি।

এদিকে ইউটিভি মোশন পিকচার্স নিবেদিত এবং পরিচালক কুনাল দেশমুখের মুভি ‘শাতির’এ  দেখা যাবে ইমরান হাশমিকে। মুভিতে তিনি তার রোমান্টিক, সিরিয়াল কিসার ইমেজ ত্যাগ করে ঠকবাজ চরিত্রে অভিনয় করবেন। এই ব্যাপারে বিস্তারিত জানতে দি ঢাকা টাইমসের খবর সিরিয়াল কিসার ইমরান হাশমি ঠকবাজ, দুর্বৃত্ত! পড়ুন। সম্প্রতি ইমরান হাশমির ভিন্ন ভিন চরিত্রে অভিনয়ে ঝোক দেখা যাচ্ছে, দেখা যাক নিজের হট ইমেজ এড়িয়ে কতটা সফল হতে পারেন তিনি।

তথ্যসূত্রঃ মুভি টকিজ

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...