The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নিরব-প্রমি এবার মডেল হলেন বলিউড গায়কের গানে

দীর্ঘ ৮ বছর পর আবারও গানের মডেল হিসেবে নিজেকে দেখা দিলেন চিত্রনায়ক নিরব

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বলিউডের গায়ক পাপনের গানে পারফর্ম করেন সালমান খান, আনুশকা শর্মা, সঞ্জয় দত্ত, রণবীর কাপুর, রানা দাগগুবতী, বিপাশা বসুর মতো বলিউডের খ্যাতিমান তারকারা। এবার এই অঙ্গরাগ মোহন্ত পাপনের গানে মডেল হলেছেন বাংলাদেশের অভিনেতা নিরব।

নিরব-প্রমি এবার মডেল হলেন বলিউড গায়কের গানে 1

দীর্ঘ ৮ বছর পর আবারও গানের মডেল হিসেবে নিজেকে দেখা দিলেন চিত্রনায়ক নিরব। নিরব ইতিপূর্বে ২০১২ সালে কণ্ঠশিল্পী কনার গানের মিউজিক ভিডিওতে গাজী শুভ্রর পরিচালনায় তাকে দেখা যায়। দীর্ঘ বিরতি শেষে আবারও মিউজিক ভিডিওর মডেল হলেছেন নিরব।

এই গানটির শিরোনাম হলো ‘শুধু তোমার কারণে’। এই গানে নিরবের বিপরীতে মডেল হয়েছেন তামান্না প্রমি। সেইসঙ্গে পাপনের সঙ্গে কণ্ঠও দিয়েছেন তিনিই। এসব কিছু্র নিয়ন্ত্রক ‘স্বপ্ন যাবে বাড়ি আমার’ খ্যাত নির্মাতা শাহরিয়ার পলক। ভিডিও পরিচালনা করেছেন তিনিই।

জানা গেছে, এই গানটি লিখেছেন এই সময়ের দেশের আলোচিত গীতিকার রবিউল ইসলাম জীবন। আর সংগীত পরিচালনা করেছেন বাংলাদেশের অদিত। ঢাকার একটি রেস্তোরাঁয় গানের দৃশ্য ধারণের কাজও সম্পন্ন হয়েছে।

এই কাজ সম্পর্কে নিরব বলেন, পাপনদা’র কণ্ঠে পারফর্ম করেছেন সালমান সঞ্জয়, রণবীর কাপুরের মতো তারকারা। এরকম একজনের গায়কের গানে পারফর্ম করার প্রস্তাব আমার কাছে অবশ্যই গুরুত্বপূর্ণ বিবেচিত হলো। তাই আগ্রহসহকারে কাজ করেছি। দীর্ঘ অনেক বছর পর সঙ্গীতের দৃশ্যায়নের কাজ করলাম। পৃথক কোনো ফিলিংস এখানে নেই, হামেশাই চলচ্চিত্রের গানে তো পারফর্ম আমাকে করতেই হয়। তবুও মনে রাখার মতো একটা কাজ হয়েছে।

সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন নিরব। ভিন্টেজ মাল্টিমিডিয়া প্রযোজিত স্টার পাইপ এন্ড প্লাস্টিক লিঃ এর ‘স্টার চেয়ার’র বিজ্ঞাপনে প্রথমবার একসঙ্গে কাজ করেছেন নিরব, পিয়া জান্নাতুল এবং ইমন। নিরবের হাতে রয়েছে বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘অফিসার রিটার্নস’ এবং সরকারি অনুদানের ছবি ‘ছায়াবৃক্ষ’, সৈকত নাসিরের ‘ক্যাসিনো’, ডায়েল রহমানের ‘তিতুমীর’, বুলবুল জিলানির ‘রৌদ্র ছায়া’ ইত্যাদি চলচ্চিত্র।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...