The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

প্রবাসীদের নিয়ে গান: বিতর্কের পরও থামছেন না হিরো আলম

সদ্য মুক্তি পাওয়া এই গানটিতে কোনো রকম ভূমিকা ছাড়া দেখা যাচ্ছে হিরো আলমকে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কোনোভাবেই থামছেন না হিরো আলম। ব্যাপক সমালোচনার পরও একের পর এক গান গেয়ে চলেছেন তিনি। এবার হিরো আলম প্রবাসীদের নিয়ে গান প্রকাশ করলেন।

প্রবাসীদের নিয়ে গান: বিতর্কের পরও থামছেন না হিরো আলম 1

কোনোভাবেই থামছেন না হিরো আলম। ব্যাপক সমালোচনার পরও একের পর এক গান গেয়ে চলেছেন তিনি। এবার হিরো আলম প্রবাসীদের নিয়ে গান প্রকাশ করলেন।

সদ্য মুক্তি পাওয়া এই গানটিতে কোনো রকম ভূমিকা ছাড়া দেখা যাচ্ছে হিরো আলমকে। গানটি মুক্তির পর অনেক প্রবাসী মন্তব্য করে তাদের প্রতিক্রিয়াও জানাচ্ছেন। সেখানে সমালোচনা থাকলেও কেও কেও অবশ্য প্রশংসাও করেছেন গানটির।

সালাউদ্দীন নামে এক প্রবাসী লিখেছেন, ‘ভাই প্রবাস থেকে দেখে চোখের পানি ধরে রাকতে পারছি না…’ মো: ইসমাইল নামে একজন লিখেছেন, ‘হিরো আলোম ভাই তোমার গান আসতে আসতে সত্যি খুব ভালো হোচ্ছে তোমার কাজ তুমি চালিয়ে যাও হিরো আলোম ভাই।’

জুনাইদ নামে একজন লিখেছেন, ‘অনেক সুন্দর হয়েছে এ-ই গানটা হিরো আলম ভাই!’ রুবেল আহমেদ নামে একজন লিখেছেন, ‘খুব সুন্দর হয়েছে অল্প অল্প করে খুব সুন্দর হচ্ছে হিরো আলম ভাই। সৌদি আরব থেকে দেখছি।

উল্লেখ্য যে, গত ২৬ নভেম্বর হিরো আলম তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ‘বাবু খাইছো’ নামে একটি গান প্রকাশ করেন। বিষয়টি নিয়ে নেতিবাচক প্রতিক্রিয়া আসলেও থেমে থাকেননি হিরো আলম। তিনি ধারাবাহিকভাবে গান করে চলেছেন, এরই মধ্যে তার হিন্দি ও ইংরেজি লিরিক্সের গানও মুক্তি পায়।

একজন লিখেছেন, ‘হিরো আলম কে নিয়ে সমালোচনা না করে তাকে সাপোর্ট করো- দেখবেন আরো সুন্দর গান উপহার দিবে।’

দেখুন ভিডিও গানটি

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...