The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নিজের গানে নিজেই মডেল হিরো আলম! [ভিডিও]

হিন্দি গান গেয়ে বেশ তোপের মুখেই পড়েছিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সমালোচনাকে তোয়াক্কা না করে হিরো আলম চলেছেন তার নিজের মতো করেই। কোনো বিষয়কে মাথাতেই নেন না এই সোশ্যাল মিডিয়ার আলোচিত ব্যক্তি হিরো আলম। তিনি এবার নিজের গানে নিজেই মডেল হলেন!

নিজের গানে নিজেই মডেল হিরো আলম! [ভিডিও] 1

একের পর এক গান গেয়ে চলেছেন আলোচিত হিরো আলম। আলোচনাতেও থাকছেন ঠিক সেভাবেই। তবে হিন্দি গান গেয়ে বেশ তোপের মুখেই পড়েছিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

‘বাবু খাইছো’ নামে একটি গান গেয়ে গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। তারপর নানা ধরনের গান, গেয়ে অবশেষে গাইলেন হিন্দি গানও। তবে এক শ্রেণীর নেটিজেনরা অবশ্য হিরো আলমকে একেবারেই ছেড়ে দেননি। সোশ্যাল মিডিয়ায় মন্তব্য দিয়ে আক্রমণ করার চেষ্টা করেছেন তারা। বলা যায় মন্তব্য ছুঁড়ে রীতিমতো তোপের মুখে ফেলেছিলেন হিরো আলমকে। হিরো আলম তার স্বভাবমতোই আবারও কাজ করলেন।

এবার গান তো গাইলেন আবার গানের সঙ্গে মডেলও হলেন নিজেই। অর্থাৎ নিজেই গায়ক নিজেই মডেল। কে কি বলছে সেসব তিনি একেবারেই শুনছেন না। তার গানের নাম ‘কিছু কথা আছে তোমার সাথে’ হিরো আলমের সঙ্গে এই গানে কণ্ঠ দিয়েছেন সম্ভাবনাময়ী এক গায়িকা নাজু। গানে হিরো আলমের সঙ্গে মডেল হয়েছেন নুসরাত।

তার আগে হিরো আলম এক ভিডিওতে বলেন, ‘আমি কোনো গায়ক না, শিল্পীও নয়। আমি আসলে ভাঙা মন জোড়া লাগাতে চাই। একটু বিনোদনও দিতে চাই। আমি তো কখনও কারও পিছে লাগিনি। কে কী সমালোচনা করলো আমি তা কেয়ার করি না!’

দেখুন ভিডিও গানটি

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...