The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নতুন মুভি ‘জয় হো’ তে চোখ ধাঁধানো – ধুমধামাকা অ্যাকশন দৃশ্য বাড়াবেন সালমান খান!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ সম্প্রতি ‘ম্যাসেলম্যান’ খ্যাত বলিউড অভিনেতা সালমান খান আখ্যায়িত হয়েছেন ‘অ্যাকশন কিং’ হিসাবে। তার নতুন উপাধির যথার্থতা প্রমাণ করতেই যেন সালমান খান ঘোষণা করলেন তার অভিনীত ‘জয় হো’ মুভির অ্যাকশন দৃশ্য আরো বর্ধিত করা হবে।


Salman-Khan-HD-Wallpapers-Ek-Tha-Tiger-Movie-Stills-2

দক্ষিণী অভিনেতা চিরঞ্জীবের ‘স্টালিন’ সিনেমার রিমেক হচ্ছে ‘জয় হো’ মুভি – যার নাম পূর্বে ছিলো ‘মেন্টাল’| মুভিটি নির্মিত হয়েছে একজন মানুষকে কেন্দ্র করে যিনি দেশকে জনগণের বসবাসের আদর্শ একটি স্থানে পরিণত করতে চেষ্টা করছেন। ফলশ্রুতিতে রাষ্ট্রের অপরাধী, দুর্বৃত্তরা তার প্রধান শত্রুতে পরিণত হয় এবং সংঘর্ষ অনিবার্য হয়ে পড়ে। কাহিনীর প্রয়োজনেই প্রচুর অ্যাকশন দৃশ্যায়ন করা হয়েছে মুভিতে।

তারপরেও আরো অধিক ধুমধারাকা অ্যাকশন দৃশ্য বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন সালমান খান। তিনি অ্যাকশন ডিপার্টমেন্টকে এইব্যাপারে প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন।

সালমান খান সবসময় চেষ্টা করেন ভিন্ন ধর্মী অ্যাকশন দৃশ্য মুভিতে হাজির করতে, সচরাসচর যে ধরনের অ্যাকশন দেখা যায় হিন্দি মুভিতে তা এড়িয়ে চলেন তিনি। তিনি সবসময় ধুমধারাকা অ্যাকশনে পক্ষপাতী। সুতরাং আশা করা যায় – মুভি দর্শকরাও নতুন ধরনের অ্যাকশন দেখতে পাবে ‘জয় হো’ মুভিতে।

সোহেল খান পরিচালিত ‘জয় হো’ মুভিতে সালমান খানের বিপরীতে অভিনয় করছেন ‘বিগ বস’-জয়ী নবাগতা অভিনেত্রী সানা খান এবং ডেইজি সাহা। আরও চরিত্রে আছেন টাবু, মুকুল দেব প্রমুখ। মুভিটি থিয়েটারে মুক্তি দেওয়ার সম্ভাব্য তারিখ ১৪ জানুয়ারি – ধুমধামাকা, চোখ ধাঁধানো অ্যাকশন দৃশ্য দেখার জন্য মুভিপ্রেমী অপেক্ষা করতে হবে সে পর্যন্ত।

তথ্যসূত্রঃ সান্টা বান্টা

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...