The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

দারুণ একটি PDF To Word কনভার্টার [রিভিউ+ডাউনলোড লিঙ্ক]

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ পিডিএফ থেকে যেকোনো ফাইল ওয়ার্ডে পরিণত করতে হয় আমাদের নানা সময়েই। এজন্যে ইন্টারনেটে সফটওয়্যার কিংবা টুলসের অভাব নেই, তবে সবটাই যে ভালোভাবে কাজ করে এমন নয়। আজ আপনাদের পরিচয় করিয়ে দেবো UniPDF নামের চমৎকার একটি সফটওয়্যার টুলসের সাথে।


unipdf

ডেস্কটপ সফটওয়্যারঃ

বেশীরভাগ ক্ষেত্রে দেখা যায় পিডিএফ থেকে ওয়ার্ডে পরিণত করতে হলে আপনাকে অনলাইনে ফাইল আপলোড করতে হচ্ছে, যা বেশ সময় সাপেক্ষ। আপনার নেট যদি দূর্বল হয় তাহলে ফাইল আপলোড সম্ভবত কোনোদিনই হবে না! আরও ঝামেলা আছে, আপনার ডকুমেন্টটি যদি গুরুত্বপূর্ণ তবে যাদের কাছে আপলোড দিচ্ছে সেটা নিয়ে তারা ক্ষতিকর কিছু করবে না এই নিশ্চিয়তা কেউ দিতে পারবে না। এক্ষেত্রে UNIPDF আপনি ব্যবহার করতে পারেন নিশ্চিন্তে। কারণ এটি ডেস্কটপ সফটওয়্যার। কোথাও আপনাকে ফাইল আপলোড করতে হবে না। সফটওয়্যারের মাধ্যমে খুব সহজেই কাজ সেরে ফেলতে পারবেন!

সাইজের সীমাবদ্ধতা নেইঃ

অনলাইনে যদিও কিছু ফ্রি সফটওয়্যার পাবেন, তবে দেখা যায় তাদের বেশ কিছু সীমাবদ্ধতা থেকে যায়। যেমনঃ আপনার ফাইলটি ১ মেগা বা ৫ মেগার বেশী হলে তারা সেটা পিডিএফ টু ওয়ার্ড করতে দেয় না, করতে হলে আপনাকে সফটওয়্যারের ফুল ভার্সন কিনতে হবে। UNIPDF এর জাদু এখানেই। কোনো সাইজের সীমাবদ্ধতা ছাড়াই আরামসের ব্যবহার করুন, আর বলাই বাহুল্য এটি পরিপূর্ণ ফ্রি একটি সফটওয়্যার!

একের অধিক ফরম্যাট ব্যবহারঃ

পিডিএফ টু ওয়ার্ড ছাড়াও আপনি এটি দিয়ে পিডিএফ টু IMAGE, TEXT এবং HTML ফাইলে কনভার্ট করতে পারবেন! নীচের ছবি দেখে নিন
2

সহজ ডিজাইনঃ

সফটওয়্যারটিতে কোনো জটিলতা নেই, খুবই সহজবোধ্য একটি ডিজাইনে বানানো। আপনি জাস্ট ADD বাটনে ক্লিক করে আপনার পিডিএফটি নির্বাচন করবেন, এরপর কোন ফরম্যাটে কনভার্ট করবেন তা সিলেক্ট করে CONVERT বাটনে ক্লিক করবেন।
3

ঝামেলাহীনঃ

বেশীরভাগ ফ্রি সফটওয়্যারগুলো দেখা যায় ইন্সটলের পর আপনার ব্রাউজারের টুলবারের কিছু ডাউনলোড করতে বলে, কিংবা আপনার ব্রাউজারের হোমপেইজ চেঞ্জ করে ফেলে। UNIPDF এসব ঝামেলা থেকে একদম মুক্ত। এটি শুধু আপনার কাজ করে দেবে, অন্যকিছুতেই তার আর কোনো আগ্রহ নেই!

আশা করি এতোক্ষণে সফটটি ব্যবহারের জন্য আপনার আগ্রহ তৈরি হয়ে গেছে! এখানে থেকে ডাউনলোড করুন, এবং ব্যবহার করে আপনার অভিজ্ঞতা আমাদের সাথে কমেন্ট বক্সে মতামত শেয়ার করুন!

তথ্যসূত্রঃ TheTehJournal

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...