The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আজ ভাগ্য নির্ধারণ হবে সাকিবের

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আজ মঙ্গলবার দুপুর ২টায় বিসিবি কার্যনির্বাহী কিমিটির নিয়মিত সভায় ভাগ্য নির্ধারণ হবে সাকিবের। বিসিবির সভায় অন্যান্য বিষয়ের সঙ্গে সাকিব আল হাসানের ইস্যু নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত হতে পারে।

Sakib-001

জানা গেছে, আজ দুপুর ২টায় বিসিবি কার্যনির্বাহী কমিটির নিয়মিত সভা অনুষ্ঠিত হবে। এই সভায় নিয়মিত কিছু বিষয়ে আলোচনা হবে, অর্থেরও কিছু বিষয় নিয়ে আলোচনা ছাড়াও মূলত সাকিব আল হাসানের বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত হতে পারে। এই বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন বিসিবি’র ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামুদ্দিন চৌধুরী সুজন।

আজকের সভার এজেন্ডা প্রসঙ্গে তিনি সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘নিয়মিত বিষয় ছাড়াও সাকিব আল হাসানের বিষয়, এছাড়াও বিপিএলেরও কিছু ইস্যু নিয়েও আলোচনা এবং সিদ্ধান্ত হবে।’ তবে আজকের এ সভায় আলোচনার সব বিষয়বস্তু ছাড়িয়ে যাবে সাকিবের আইপিএলের বিষয়ে সিদ্ধান্তটি। কি আছে সাকিব আল হাসানের ভাগ্যে তা নির্ধারণ হতে যাচ্ছে আজ।

Sakib-002

গত ৭ জুলাই বোর্ডের এক সভায় আচরণগত সমস্যার কারণে সাকিব আল হাসানকে ৬ মাসের জন্য সব ধরনের ক্রিকেটে নিষিদ্ধ করে বিসিবি। শুধু তাই নয়, আগামী দেড় বছর (২০১৫ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত) দেশের বাইরের কোন ধরেনের টুর্নামেন্টে অংশ নিতে তিনি বিসিবি’র ছাড়পত্র এনওসি পাবেননা- এমন সিদ্ধান্ত হয়। এই বিষয়গুলো পুনঃবিবেচনার জন্য সাকিব বিসিবির কাছে একটি আপিল করেন। সেই আপিলে তিনি লিখিতভাবে ক্ষমা চান এবং ভবিষ্যতে এমন হবে না বলেই উল্লেখ করেন। কিন্তু বোর্ড সভায় আলোচনা ছাড়া এ বিষয়ে সিদ্ধান্ত হবে না এমন কথা জানিয়ে দিয়েছিলেন বিসিবির সভাপতি। আজ সেই সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে যেখানে সাকিবের শাস্তি পুনঃবিবেচনার বিষয়টি নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...