ক্রীড়াঙ্গনে আলোচনার কেন্দ্রবিন্দু সাকিব-ওয়াহাবের বাগযুদ্ধ [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ক্রীড়াঙ্গনে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে সাকিব-ওয়াহাবের বাগযুদ্ধ। আজকের টেস্ট ম্যাচের এক পর্যায়ে পাকিস্তানের ওয়াহাব ও বাংলাদেশের সাকিব বাকযুদ্ধে লিপ্ত হন।

Shakib Wahab discussion

পেশায় তিনি একজন ক্রিকেটার হলেও ইদানিং তার আচরণ দেখে মনে হচ্ছে ক্রিকেট ছেড়ে দিয়ে নিজেকে তর্কে জড়িয়ে রাখতেই বেশি পছন্দ করছেন। পাকিস্তানের ফাস্ট বোলার ওয়াহাব রিয়াজ বিশ্বকাপ থেকেই একের পর এক এমন বিতর্কে জড়িয়ে পড়ছেন।

এবার বাংলাদেশে এসেও ক্ষান্ত হলেন না তিনি। তর্কে জড়ালেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গেও। শনিবার খুলনায় বাংলাদেশ-পাকিস্তান প্রথম টেস্ট ম্যাচের শেষ দিনে যখন সাকিব আল হাসান ব্যাট করছিলেন। ঠিক সে সময় তার সাথে তর্ক করতে দেখা যায় ওয়াহাবকে। তবে তাদের মধ্যে ঠিক কী নিয়ে বিবাদ হয়েছিল তা জানা না গেলেও দুজনই যে খুব বেশি আক্রমনান্তক তা দুজনের ছবি দেখেই বোঝা যায়।

উল্লেখ্য, আগেও ওয়ানডে সিরিজেও ওয়াহাব রিয়াজ এ ধরনের ঘটনা ঘটিয়েছেন। সেসময় বাংলাদেশের ফাস্ট বোলার রুবেল হোসেনের সঙ্গে তর্কে জড়ান পাকিস্তানের এই বোলার। আবার বিশ্বকাপ ক্রিকেটে অস্ট্রেলিয়ার অলরাউন্ডার ওয়াটসনের সঙ্গেও তর্কে জড়ান ওয়াহাব। সেসময় তাকে জরিমানাও গুনতে হয়েছে।

দেখুন সেই ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...