The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

গার্লফ্রেন্ডকে খুন করে রান্না করে খেলো এক প্রেমিক!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ হাইরে প্রেম! এমন প্রেমই করলো যে শেষ পর্যন্ত সেই প্রেমিকাকে খুন করে আবার রান্না খেলো এক প্রেমিক! ঘটনাটি অস্ট্রেলিয়ার। তার নাম মারকাস ভল্ক।

shoots a boyfriend girlfriend

নিষ্ঠুরতম কাজের উদাহরণ তৈরি করেছে এক অস্ট্রেলিয়ান। তিনি পেশায় একজন শেফ। নিজের ভালবাসাকে খুন করে আবার তা রান্না করল সে। অবাক করা অস্ট্রেলিয়ান এই শেফের নাম মারকাস ভল্ক। বয়স হবে ২৮। পুলিশ দাবি করেছে যে, নিষ্ঠুর মারকাস তার গার্লফ্রেন্ডকে খুন করে শরীরের বিভিন্ন অংশ রান্নাও করেছে। এরপর সে নিজেও আত্মঘাতী হয়েছে।

পুলিশ জানায়, প্রতিবেশীরা প্রথম আবিষ্কার করে মারকাসের এই নৃশংস অপকাণ্ড। রান্না করা মাংসের অদ্ভুত এক গন্ধ পেয়ে তারা তল্লাশি চালায় মারকাসের রুমে। প্রতিবেশীদের দেখে মারকাস পালিয়ে গেলেও রান্না ঘরে এমন নৃশংসতা দেখে সবাই হতভম্ব। তারা দেখেন, রান্না করা নরমাংস রয়েছে একটি পাত্রে। রান্নাঘরে ময়লা ফেলার ডাস্টবিনের মধ্যে রয়েছে দেহের বাকি সব অংশ। ৪ অক্টোবর রাতে ব্রিসবেনের একটি অ্যাপার্টমেন্টে এই রোমহর্ষক ঘটনাটি ঘটান মারকাস।

এক প্রতিবেশী পুলিশকে বলেন, ‘কয়েকদিন ধরেই একটা গন্ধ পাচ্ছিলাম। মনে হয়েছিল কুকুরকে খাওয়ানোর জন্য রাখা কোনও মাংসের গন্ধ।’ তবে ক্রমেই মারাত্মক পচা গন্ধে অসহ্য হয়ে পড়েন প্রতিবেশীরা।

পরে মারকাস পালিয়ে তার অ্যাপার্টমেন্টের কাছাকাছি একটি স্থানে ছুরিকাঘাতে আত্মহত্যা করেন। মারকাসদের গভীর ভালবাসা কীভাবে নৃশংস হয়ে উঠলো তা এখনও জানতে পারেনি পুলিশ। মারকাসের খুন হওয়া ওই গার্লফ্রেন্ডের নাম মায়াং প্রাসেটিও। তার বয়স ২৭। মায়াং প্রাসেটিও ছিলেন ইন্দোনেশিয়ার বাসিন্দা। পেশায় কার্বেট ড্যান্সার। ৫ বছর হলো মেলবোর্নে অবস্থান করছিলেন তিনি। গার্লফ্রেন্ডকে বিয়েও করেছিলেন মারকাস। তারা বিয়ের পর পাকাপাকিভাবে অস্ট্রেলিয়াতেই বসবাস করছিলেন। কিন্তু কিসের থেকে কিভাবে এমন লোমহর্ষক ঘটনা ঘটলো তা এখনও জানা যায়নি। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...