The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সর্বোচ্চ বিক্রিত ফোনের তালিকায় অপো ‘এ৫৭’!

বিশ্বাসযোগ্যতা, অনন্য ডিজাইন এবং গ্রাহকবান্ধব ক্যামেরা ফিচারের কারণে মার্কেট শেয়ারের একটি বড় অংশ ধরে রাখতে সক্ষম হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার চীনের হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান অপো’র ‘এ৫৭’ হ্যান্ড সেটটি সর্বোচ্চ বিক্রিত ফোনের তালিকায় উঠে এসেছে।

সর্বোচ্চ বিক্রিত ফোনের তালিকায় অপো ‘এ৫৭’! 1

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, চীনের হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান অপোর ক্যামেরা ফোন ‘এ৫৭’ সর্বোচ্চ বিক্রিত মোবাইল ফোনের তালিকায় স্থান করে নিয়েছে।

অপরদিকে অপো আর১১ ও অপো৫৭ বিশ্বব্যাপী স্মার্টফোন বিক্রির দিক হতে যথাক্রমে তৃতীয় এবং চতুর্থ স্থানে রয়েছে। চলতি জুলাইয়ে কাউন্টার পয়েন্ট রিসার্চ গ্রুপ পরিচালিত এক জরিপে এই তথ্য উঠে এসেছে।

সবচেয়ে নতুন ক্যামেরাফোন ব্র্যান্ড অপো তার বিশ্বাসযোগ্যতা, অনন্য ডিজাইন এবং গ্রাহকবান্ধব ক্যামেরা ফিচারের কারণে মার্কেট শেয়ারের একটি বড় অংশ ধরে রাখতে সক্ষম হয়েছে। অপোর-র প্রতিটি স্মার্টফোনের ক্যামেরা ফিচার তার গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করেই প্রস্তুত করা হয়েছে।

যে কারণে খুব কম সময়ের মধ্যে বাংলাদেশের গ্রাহকদের পছন্দের একটি স্মার্টফোন ব্র্যান্ড অপো। এই দুটি সর্বোচ্চ বিক্রিত স্মার্টফোনের মধ্যে অপো এ৫৭ বাংলাদেশের বাজারে সোনালি এবং কালো রঙে পাওয়া যাচ্ছে। ফোনটির দাম ২০ হাজার ৫০০ টাকা।

উল্লেখ্য, অপো মোবাইল বাংলাদেশে গত মাসে বাজারে একটি দ্রুত গতির ক্যামেরা ফোন- এ৭১ উন্মোচন করেছে। এই সেটটিও গ্রাহকদের কাছে বেশ গ্রহণযোগ্যতা পেয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...