The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এক নাটকেই চার তারকা ঈশিতা-নিশো ও তৌসিফ-মেহজাবীন

নাটকের নাম ‘কেন’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক নাটকেই চার তারকাকে এবার দেখা যাবে। এই চার তারকার মধ্যে রয়েছে ঈশিতা-নিশো জুটি এবং তৌসিফ মাহবুব ও মেহজাবীন চৌধুরী জুটি। ভালোবাসা দিবসকে সামনে রেখে আরও নতুন একটি নাটকে অভিনয় করলেন জনপ্রিয় অভিনেত্রী রুমানা রশীদ ঈশিতা। নাটকের নাম হলো ‘কেন’। এই নাটকটিতে ঈশিতা জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর সঙ্গে।

এক নাটকেই চার তারকা ঈশিতা-নিশো ও তৌসিফ-মেহজাবীন 1

এক নাটকেই চার তারকাকে এবার দেখা যাবে। এই চার তারকার মধ্যে রয়েছে ঈশিতা-নিশো জুটি এবং তৌসিফ মাহবুব ও মেহজাবীন চৌধুরী জুটি। ভালোবাসা দিবসকে সামনে রেখে আরও নতুন একটি নাটকে অভিনয় করলেন জনপ্রিয় অভিনেত্রী রুমানা রশীদ ঈশিতা। নাটকের নাম হলো ‘কেন’। এই নাটকটিতে ঈশিতা জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর সঙ্গে।

‘আগুনের নোনা জল’ দিয়ে দীর্ঘদিন পর নাটকে ফিরেছিলেন নব্বই দশকের জনপ্রিয় এই অভিনেত্রী ঈশিতা। এরপর ছেলে যাভীরের সঙ্গে গান নিয়ে ফিরে আলোচনায় উঠে আসেন ঈশিতা।

মাহমুদুর রহমান হিমির পরিচালনায় প্রেম-ভালোবাসার রোমান্টিক গল্পে অনেকদিন পর নিশোর সঙ্গে দেখা যাবে এই জনপ্রিয় অভিনেত্রীকে।

এই নাটক সম্পর্কে ঈশিতা বলেছেন, ‘আমি তো এখন নিয়মিতভাবে নাটক করি না। গল্প পছন্দ হলে তবেই দুয়েকটা নাটকে কাজ করার চেষ্টা করি। এই নাটকের গল্পটি আমার বেশ পছন্দ হয়েছে। খুব সুন্দর রোমান্টিক একটা গল্প, যেখানে আমার বিপরীতে রয়েছেন নিশো। কাজটা করে আমার খুব ভালো লেগেছে। আশা করি দর্শকরা এই নাটকটি উপভোগ করবেন।’

ঈশিতা-নিশো ছাড়াও এই গল্পে রয়েছে আরেক জুটি তৌসিফ মাহবুব ও মেহজাবীন চৌধুরী জুটি। ভালোবাসা দিবস উপলক্ষ্যে নাটকটি প্রচার করা হবে গানচিলের ইউটিউব চ্যানেলে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...