জনপ্রিয় অভিনেতা ফেরদৌস ও নিপুণ মুক্তিযুদ্ধের ছবি ‘শোভনের স্বাধীনতা’ মুক্তি অপেক্ষায়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় অভিনেতা ফেরদৌস ও নিপুণ এবার মুক্তিযুদ্ধের ছবিতে জুটি হলেন। মানিক মানবিক পরিচালিত মুক্তিযুদ্ধের চলচ্চিত্র ‘শোভনের স্বাধীনতা’য় অভিনয় করেছেন তারা।

Popular actor Ferdous and crafty war film

জানা গেছে, মানিক মানবিক পরিচালিত মুক্তিযুদ্ধের চলচ্চিত্র ‘শোভনের স্বাধীনতা’য় অভিনয় করলেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস ও নিপুণ। আগেও মুক্তিযুদ্ধের চলচ্চিত্রে তারা অভিনয় করলেও এ চলচ্চিত্রটিকে ভিন্নরকম অনুভূতি হিসেবে গণ্য করলেন ফেরদৌস।

Popular actor Ferdous and crafty war film-2

ফেরদৌস বলেন, ‘মুক্তিযুদ্ধের ছবিতে যতবার অভিনয় করেছি, ততবারই আমি হারিয়ে গেছি সেই একাত্তরে। উপলব্ধি করেছি সেই সময়ের ভয়াবহতা। আমি চাই ‘শোভনের স্বাধীনতা’র মতো আরও ছবি নির্মিত হোক।’

Popular actor Ferdous and crafty war film-3

ছবিটির উপন্যাস লিখেছেন রশীদ হায়দার। সংলাপ এবং চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সঙ্গীত পরিচালনা করেছেন পার্থ মজুমদার। ফেরদৌস নিপুণ ছাড়াও অভিনয় করেছেন- আতাউর রহমান, খায়রুল আলম সবুজ, চিত্রলেখা গুহ, স্বাধীন খসরু, ওয়াহিদা মল্লিক জলি, চৈতি, মাহমুদুল ইসলাম মিঠু, স্বদেশ সুমন এবং রুদ্র রাইয়ান প্রমুখ।

উল্লেখ্য, ২ ঘন্টা ১৫ মিনিট দৈর্ঘের ‘শোভনের স্বাধীনতা’ ছবিটি সম্প্রতি সেন্সর ছাড়পত্রও পেয়েছে। খুব শীঘ্রই ছবিটি মুক্তি পাবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...