সাপের সঙ্গে সেলফি তোলার খেসারত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সেলফি নিয়ে দুনিয়া জোড়া মাতামাতির এই সময় এবার সাপের সঙ্গে সেলফি তোলার খেসারত দিলেন এক ব্যক্তি।

snakes & selfie

নেশা বলুন আর মজাই বলুন, সেলফির পরিণতি যে কত ভয়াবহ হতে পারে তা না শুনলে হয়তো বিশ্বাস করা কঠিন। ঠিক এমনই একটি ঘটনা এবার ঘটেছে। তাই বলে সাপের সঙ্গে সেলফি! সাপের দোষ দিয়ে কি লাভ? সে তো সুযোগ পেলেই কামড়ে দেবে এটিই স্বাভাবিক।

ঘটনাটি ক্যালিফোর্নিয়ার। সেখানকার সান ডিয়েগো অঞ্চলের ফাসলার নামে এক ব্যক্তি সাপের সঙ্গে সেলফি তুলতে গিয়ে অবশেষে সেই সাপের দংশনের শিকার হয়েছেন। এনডিটিভির খবরে বলা হয়েছে, ওই সর্পদংশনের কথা। ওই ব্যক্তির তো ত্রাহি ত্রাহি অবস্থা। একদিকে সাপের বিষে তার শরীর ব্যথায় নীল, অপরদিকে হাসপাতালে বিল দেখে তার চক্ষু চড়কগাছ। আর তাই ব্যথাটাও বোধহয় কয়েকগুণ বেড়ে যায় ফাসলারের। কারণ হলো হাসপাতালের বিল বাবদ তাকে দিতে হয়েছে দেড় লাখ ডলার। এটিকে আপনি বলতে পারেন, সেলফি তোলার খেসারত!

ফাসলার বলেন, ‘সাপটি কামড় দেওয়ার পর আমার পুরো শরীর যেনো একেবারে কাঁপছিল। ওই সাপের বিষে নিমিষেই আমার পুরো শরীর অবশ হয়ে যায়। ঠিক সেই মুহূর্তে মনে হচ্ছিল, আমার জিহ্‌বা যেনো মুখ হতে বের হয়ে আসছে ও আমার চোখ এক পাশ হতে বন্ধ হয়ে আসছিল।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...