শুক্রবার ঢাকায় মুক্তি পাচ্ছে জেমস বন্ড-এর নতুন ছবি ‘স্পেকটর’! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান প্রজন্মের কাছে জেমস বন্ড মানেই এক আগুন লাগা শক্তি। যা দেখার জন্য পাগল অনেকেই। একই সঙ্গে ঢাকায় মুক্তি পাচ্ছে জেমস বন্ড-এর নতুন ছবি ‘স্পেকটর’!

James Bond new film Spectre

জেমস বন্ড মানেই আবার উত্তেজনা। বিশ্বব্যাপী সিনেমাপ্রেমীদের অন্যতম এবং কাঙ্খিত নাম হলো ‘জেমস বন্ড’। এই সিরিজের নতুন ছবির জন্য অধির আগ্রহে অপেক্ষা করতে থাকেন কোটি দর্শক। তবে এবার সেই অপেক্ষার অবসান ঘটছে। জেমস বন্ড-এর নতুন ছবি ‘স্পেকটর’ আগামীকাল ৬ নভেম্বর সারাবিশ্বে মুক্তি পাচ্ছে। এইসব সৌভাগ্যবান দর্শক হতে যাচ্ছেন এবার বাংলাদেশের সিনেমাপ্রেমীরাও। এর কারণ হলো বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে একইদিনে ছবিটি মুক্তি পাচ্ছে ঢাকার স্টার সিনেপ্লেক্স এ।

James Bond new film Spectre-2

অবশ্য জেমস বন্ড-এর আগের সর্বশেষ ছবি ‘স্কাইফল’ও সারাবিশ্বের সঙ্গে একইদিনে মুক্তি দিয়ে দেশের দর্শকদের চমকে দিয়েছিল। তারই ধারাবাহিকতায় এবার একই দিরেন আসছে ‘স্পেকটর’। এই উপলক্ষে আজ ৫ নভেম্বর সন্ধ্যায় জমকালো এক প্রিমিয়ার শো আয়োজন করে স্টার সিনেপ্লেক্স। এই ছবিটির সার্বিক সহযোগিতায় রয়েছে মোবাইল অপারেটর গ্রামীণফোন।

James Bond new film Spectre-4

২৬ অক্টোবর যুক্তরাজ্যে মুক্তি পায় ছবিটি। আর মুক্তি পেয়েই যথারীতি বক্স-অফিসে ঝড় তুলতে সমর্থ হয় ‘জেমস বন্ড’ সিরিজের নতুন ছবি ‘স্পেকটর’ । ৩শ’ মিলিয়ন ডলার ব্যয়ে নির্মিত এই ছবিটি মুক্তির প্রথম দুদিনেই আয় করে ২ কোটি ৪৫ লাখ মার্কিন ডলার। সিরিজের সর্বশেষ ছবি ‘স্কাইফল’ এর আকাশছোঁয়া সাফল্যের কারণে স্বাভাবিকভাবেই জেমস বন্ডের নতুন ছবি ‘স্পেকটর’ নিয়ে ভক্তদের প্রত্যাশার পারদ ছিল একেবারে তুঙ্গে। প্রথম ‘বন্ড’ সিনেমা হিসেবে ১শ’ কোটি মার্কিন ডলার আয় করা আগের ছবি ‘স্কাইফল’ এখন পর্যন্ত সিরিজের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা হিসেবে পরিগণিত হয়ে আসছে। মুক্তির প্রথম দিনে ৩ কোটি ২৪ লাখ আয় করা এই ‘স্কাইফল’কে ‘স্পেকটর’ উদ্বোধনী আয়ে ছাড়িয়ে যাবে বলেই মনে করা হচ্ছে। সনি পিকচার্সের ব্যানারে নির্মিত এই সিনেমাটি পরিচালনা করেছেন স্কাইফল-এর পরিচালক স্যাম মেন্ডেস।

James Bond new film Spectre-3

এই ছবিটিতে ড্যানিয়েল ক্রেইগের সঙ্গে এবার বন্ডগার্ল হিসেবে রয়েছেন ইতালীয় সুন্দরী মনিকা বেলুচ্চি ও ফরাসি অভিনেত্রী লিয়া সেড্যু। জেমস বন্ডের ‘স্পেকটর’ এর এই পর্বে খলনায়ক হিসেবে দেখা যাবে ক্রিস্টফ ওয়ালজ, এন্ড্‌রু স্কট ও ডেইভ বাতিস্তাকে। গত তিনটি সিনেমায় বন্ড চরিত্রে অভিনয় করা ড্যানিয়েল ক্রেইগকে এই ছবিটিতে শেষবারের মতো দেখা যাবে এজেন্ট ০০৭ হিসেবে।

James Bond new film Spectre-5

উল্লেখ্য, ১৯৫৩ সালে রচিত ইয়ান ফ্লেমিংয়ের উপন্যাসের বিখ্যাত এমআই সিক্স গোয়েন্দা চরিত্র জেমস বন্ড-এর পর্দায় আবির্ভাব ঘটে ১৯৭১ সালে। তখন থেকেই জেমস বন্ড নাড়িয়ে দেয় পুরো বিশ্ববাসীকে। বর্তমান নতুন প্রজন্মও পাগল এই সিরিজ নিয়ে।

দেখুন ছবির ট্রেলারটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...